Advertise top
রাজনীতি

শেখ হাসিনাকে দেশে ফেরাতে শপথ পাঠ

বরিশাল নিউজ ডেস্ক

প্রকাশ : ০৭ আগষ্ট ২০২৪, ১০:৪৬ পিএম    

শেখ হাসিনাকে দেশে ফেরাতে শপথ পাঠ। ছবি : সংগৃহীত
শেখ হাসিনাকে দেশে ফেরাতে শপথ পাঠ। ছবি : কালের কণ্ঠ

সাবেক প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে বাংলাদেশের মাটিতে ফিরিয়ে আনতে শপথ নিয়েছেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

 

আজ বুধবার, ৭ আগস্ট দুপুর ১২টায় টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে নেতাকর্মীরা শপথ বাক্য পাঠ করেন।

 

শপথ বাক্য পাঠ করান জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান।

 

নেতারা সমবেত কণ্ঠে বলেন, ‘আমি শপথ করছি যে যত দিন পর্যন্ত বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনাকে বাংলাদেশের মাটিতে ফিরিয়ে না আনব, তত দিন পর্যন্ত আমরা ঘরে ফিরে যাব না।

 

তারা বলেন, ‘আমি আরো শপথ করছি যে তার ওপর ঘটে যাওয়া সকল প্রকার অন্যায়ের প্রতিশোধ নেব। আজ থেকে আমাদের আন্দোলন শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনা। আমি এই শপথ বাক্য বঙ্গবন্ধুর সমাধিসৌধ ছুঁয়ে করছি। আমাদের এই শপথ মহান রাব্বুল আলামিন কবুল করুক। আমিন, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’

 

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি এম সাহাব উদ্দিন আজম, টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগ সভাপতি শেখ সাইফুল ইসলামসহ আরো অনেকে বক্তব্য দেন।

 

শপথ গ্রহণ অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি এম সাহাব উদ্দিন আজম বলেন, ‘এই পরিস্থিতি আমাদের রাজনৈতিকভাবে মোকাবেল করতে হবে। শেখ হাসিনা ও শেখ রেহানাকে দেশে ফিরিয়ে না আনা পর্যন্ত প্রতিবাদ প্রতিরোধ অব্যাহত রাখব।’

 

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইলিয়াস হক বলেন, ‘সোমবার আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনা প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করেন। এর পর থেকে আমরা রাজ পথে আছি। গোপালগঞ্জবাসীকে সাহস জোগাচ্ছি। এখন পর্যন্ত রাজপথে থাকতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের আমাদের ওপর কোনো প্রকার চাপ নেই। পরে কী হবে জানি না।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal