Advertise top
বরিশাল

পিরোজপুরে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যা

বরিশাল নিউজ, পিরোজপুর

প্রকাশ : ১২ জুলাই ২০২৪, ০৫:৫৪ পিএম    

পিরোজপুরে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যা


পিরোজপুরের নাজিরপুর উপজেলায় জুথিকা বালা নামের ৫৫ বছর বয়সের এক গৃহবধুকে দুবৃত্তরা কুপিয়ে ফেলে রেখে যায়। তাকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য খুলনা নেওয়ার পথে মারা যান তিনি। জুথিকা বালা একই গ্রামের নারায়ন বালার স্ত্রী।

 

উপজেলার শ্রীরামকাঠি ইউনিয়নের উত্তর জয়কুল গ্রামে বৃহস্পতিবার রাতে এই ঘটনা ঘটে। নাজিরপুর থানার ওসি শাহ আলম হাওলাদার জানান, আজ শুক্রবার সকালে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ছেলে জুতিষ বালা ও জুতিষের চাচাতো ভাই উজ্জ্বল বালাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

 

জুথিকার স্বামী নারায়ণ বালা বলেন, “গতকাল রাত ১১টার দিকে আমার বড় ছেলে বাজার থেকে গিয়ে ঘরের পেছনের দরজা খোলা পায়। ঘরে ২০ হাজার টাকা ছিল। ওই টাকা চুরির উদ্দেশে কেউ আমার স্ত্রীকে হত্যার উদ্দেশে কুপিয়ে ফেলে রেখে যায়।” 

 

নিহতের আরেক ছেলে ক্ষিতিশ বালা জানান, কালীবাড়িতে তার একটি চায়ের দোকান রয়েছে। ঘটনার দিন রাত সাড়ে ১২টার দিকে তিনি ও তার বাবা দোকান থেকে বাড়িতে ফেরেন। তবে তাদের বাড়ি ফেরার আগেই বড় ভাই জুতিষ বালা বাড়িতে ফিরে দেখেন তার মাকে দুর্বৃত্তরা কুপিয়ে মারাত্মকভাবে আহত করে রক্তাক্ত অবস্থায় ঘরে ফেলে রেখে গেছে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। খুলনা নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

 

তিনি আরও জানান,তার মা গত প্রায় ১০ বছর ধরে সামান্য মানসিক সমস্যায় ভুগছিলেন। তিনি একা একা থাকতেন। তাদের পারিবারিক কোনো শত্রু নেই।

 

স্থানীয় ইউপি সদস্য মো.সিন্টু হাওলাদার বলেন, এ ঘটনার খবর পেয়ে রাত সাড়ে ১২টার দিকে সেখানে গিয়ে ওই নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জিনাত তাসনিম বলেন, ওই নারীর নাক, মুখ ও ঘাড়সহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের কয়েকটি কোপের চিহ্ন রয়েছে।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal