Advertise top
বাংলাদেশ

সবাইকে ধন্যবাদ জানাতেই এ আয়োজন: পদ্মা সেতুর সমাপনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

বরিশাল নিউজ ডেস্ক

প্রকাশ : ০৫ জুলাই ২০২৪, ১১:০৬ পিএম    

সবাইকে ধন্যবাদ জানাতেই এ আয়োজন: পদ্মা সেতুর সমাপনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী
পদ্মাসেতুর সমাপনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

‘সাধারণত কোনো প্রকল্পের শেষের অনুষ্ঠান হয় না, কিন্তু পদ্মা সেতুর ওপর দিয়ে অনেক ঝড় গেছে, সবাইকে ধন্যবাদ জানাতেই এ আয়োজন’, পদ্মা সেতুর সমাপনী অনুষ্ঠানে এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

পদ্মা বহুমুখী সেতু নির্মাণ প্রকল্পের মেয়াদ শেষ হয়েছে গত ৩০ জুন। সে উপলক্ষ্যে একটি সমাপনী অনুষ্ঠানের আয়োজন করেছে সেতু বিভাগ। শুক্রবার দুপুর ৩টা ৫৩ মিনিটে সমাপনী অনুষ্ঠানস্থলের মঞ্চে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদ্মা সেতুর উত্তর থানা সংলগ্ন মাঠে এই সমাপনী অনুষ্ঠান ও সুধী সমাবেশের আয়োজন করা হয়েছে। এই একই মাঠে পদ্মা সেতুর উদ্বোধন ও রেল সংযোগ প্রকল্পের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছিল।

 

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, টাকার অংকে পদ্মাসেতুকে পরিমাপ করলে হবে না। এর সাথে জড়িয়ে আছে বাংলাদেশের গর্ব। 

 

এর আগে বিকেল ৩টা থেকে আমন্ত্রিত অতিথিরা অনুষ্ঠানস্থলে আসতে শুরু করেন। সুধী সমাবেশে অংশ নেওয়ার জন্য দুই থেকে আড়াই হাজার সুধীজনকে আমন্ত্রণ জানানো হয়েছে। এছাড়া বিভিন্ন পর্যায়ের অতিথিসহ প্রকল্প সংশ্লিষ্টরা উপস্থিত আছেন।

 

এর আগে, গত ৩ জুলাই পদ্মা বহুমুখী সেতুর সমাপনী অনুষ্ঠানের জন্য ইভেন্ট ম্যানেজমেন্টের মাধ্যমে হাতে নেওয়া কার্যক্রমগুলোর ব্যয় সরাসরি ক্রয় পদ্ধতিতে করার অনুমোদন দেয় অর্থনৈতিক বিষয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি। সেখান থেকে জানা যায়, এ অনুষ্ঠানের বাজেট পাঁচ কোটি টাকার ওপরে।


 


মন্তব্য লিখুন


Ish Brand

সর্বশেষ

এ সম্পর্কিত আরও পড়ুন

সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal