Advertise top
বরিশাল

ঈদ-উল-আযহার প্রস্তুতি সভা অনুষ্ঠিত

বরিশাল নিউজ

প্রকাশ : ০২ জুন ২০২৪, ১১:৫৬ পিএম     আপডেট : ০৩ জুন ২০২৪, ০৮:৩৬ পিএম

ঈদ-উল-আযহার প্রস্তুতি সভা অনুষ্ঠিত
কুরবানি ঈদ প্রস্তুুতি সভা

আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উৎসবকে সামনে রেখে স্থানীয় প্রশাসন ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে পর্যাপ্ত প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এলক্ষ্যে রবিবার, ২ জুন জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে স্থানীয় সরকারের উপপরিচালক গৌতম বাড়ৈ এর সভাপতিত্বে একটি প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়।

 

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে সড়কে অতিরিক্ত যাত্রী ও মালামাল বহন না করা, ফিটনেসবিহীন যান চলাচল বন্ধ রাখা, ভাড়া বৃদ্ধি না করা, বেপরোয়া গতিতে যানবাহন না চালানো এবং হাইওয়েতে ত্রিচক্রযান চলাচল না করার নির্দেশনা দেওয়া হয়।

 

এর পাশাপাশি সকল নৌযানে পর্যাপ্ত অগ্নিনিরাপত্তা নিশ্চিতকরণ এবং আবহাওয়ার যথাযথ পূর্বাভাস জেনে নৌযানচালানোর ওপর বিশেষ গুরুত্বারোপ করা হয়েছে। সেইসাথে গরুর হাট ও যাত্রাপথে মলমপাটি, সংঘবদ্ধ অপরাধীচক্রের হাত থেকে সাধারণ যাত্রীদের সুরক্ষা প্রদান এবং ঈদ-উল-আযহার ছুটিতে নগরীর সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার ওপরও জোর দিয়েছে প্রশাসন।

 

পুলিশ বিভাগের পক্ষ থেকে জানানো হয়, প্রতিবারের মতো এবারও গরুর হাটে জাল টাকা শনাক্তকরণ মেশিন স্থাপন ও বাড়তি আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন করা হবে। এছাড়াও গরুর ট্রাকে চাঁদাবাজি বন্ধের বিষয়ে বিশেষ গুরুত্বারোপ করা হয়।

 

সভায় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মেহেদী হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রুম্পা সিকদারসহ, বিআইডব্লিউটিএ, নৌ পুলিশ সদস্য, লঞ্চ ও বাস মালিক সমিতির সদস্য, কোষ্টগার্ড প্রতিনিধিসহ গণমাধ্যমের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal