Advertise top
বরিশাল

বানারীপাড়ায় বাবা-ছেলের মৃত্যু

বরিশাল নিউজ

প্রকাশ : ২৮ আগষ্ট ২০২৩, ১১:০৮ পিএম    

বানারীপাড়ায় বাবা-ছেলের মৃত্যু

 

বানারীপাড়ায় সেপটিক ট্যাংকি পরিষ্কার করতে গিয়ে বাবা-ছেলের মৃত্যু হয়েছে। উপজেলার উদয়কাঠী এলাকায় রবিবার এ ঘটনা ঘটে। মৃতরা হলেন- মো. কালাম হাওলাদার ও তার ছেলে মো. হায়দার হাওলাদার।

 

উপজেলার উদয়কাঠী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা তালুকদার জানান, দুপুরে উদয়কাঠী বাজারের জামে মসজিদে নামাজ আদায় করতে যাচ্ছিলাম। মসজিদের পাশে মো. কালাম হাওলাদারের (৭০) বাড়ি।  কালাম ও তার ছেলে হায়দার হাওলাদার (৩৮) সেপটিক ট্যাংকি পরিষ্কার করছিলেন।  এ সময় তারা বালতির সঙ্গে রশি বেঁধে ট্যাংকি থেকে পানি বের করে বাইরে ফেলছিলেন। একপর্যায়ে রশি ছিঁড়ে ট্যাংকির মধ্যে বালতি পড়ে যায়। পরে হায়দার বালতি তুলতে ট্যাংকির মধ্যে নেমে যান। ছেলে অচেতন হয়ে পড়লে তাকে উদ্ধার করতে ট্যাংকির মধ্যে নেমে পড়েন কালাম।  পরে দুজনেই অচেতন হয়ে পড়েন। পরে পরিবারের লোকজন ও স্থানীয়রা তাদের উদ্ধার করে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করার পর তাদের মৃত ঘোষণা করেন।

নেছারাবাদ থানার ওসি মো. জাফর আহম্মেদ বলেন, লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন না থাকায় সুরাতহাল রিপোর্ট তৈরি করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal