Advertise top
বরিশাল

 ডিভাইডারে ধাক্কা দিয়ে উল্টে গেল সবজিবোঝাই ট্রাক

বরিশাল নিউজ

প্রকাশ : ৩১ মে ২০২৪, ০৩:১৩ পিএম    

 ডিভাইডারে ধাক্কা দিয়ে উল্টে গেল সবজিবোঝাই ট্রাক
বরিশালের নথুল্লাবাদে ট্রাক দুর্ঘটনা

বরিশাল নগরের নথুল্লাবাদ এলাকায় বৃহস্পতিবার ডিভাইডারে ধাক্কা খেয়ে উল্টে গেছে সবজিবোঝাই একটি ট্রাক। দুর্ঘটনার পর ট্রাকচালক ও হেলপার পালিয়ে যায়।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, ফজরের আযানের কিছুক্ষণ আগে নথুল্লাবাদ বাস টার্মিনালের দিক থেকে আসা একটি ট্রাক সজোরে সড়ক ডিভাইডারে ধাক্কা খেয়ে উল্টে যায়। এসময় বিভিন্ন কাঁচা সবজি রাস্তায় ছড়িয়ে পড়ে। লোকজন কাছে যেতেই দুই ব্যক্তি ট্রাক থেকে বের হয়ে দৌড়ে পালিয়ে যায়। তাদের ধারণা, তারাই হয়তো ট্রাকের চালক ও হেলপার।

 

বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানার উপ-পরিদর্শক (এসআই) রাজ্জাক জানান, রাত সাড়ে ৩টার দিকে গাড়িটি চুয়াডাঙ্গা থেকে কাঁচামাল নিয়ে বরিশাল নগরের বহুমুখী পাইকারি সিটি মার্কেটের উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে নথুল্লাবাদ বাস টার্মিনাল অতিক্রম করে ট্রাকটি মহাসড়কের মধ্যবর্তী ডিভাইডারে সঙ্গে ধাক্কা খায়। এতে ট্রাকটি উল্টে যায়। পরে গাড়িটি ওই অবস্থায় ফেলে রেখে চালক ও হেলপার পালিয়ে যায়। তবে এ দুর্ঘটনায় কেউ-ই আহত হয়নি। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

এদিকে সিটি মার্কেটের কাঁচামাল ব্যবসায়ী আসলাম জানান, ট্রাকে আমাদের কয়েকজনের প্রায় কয়েক লাখ টাকার কাঁচামাল ছিল। দুর্ঘটনার শিকার হওয়ায় আমাদের অনেক কাঁচামাল নষ্ট হয়ে গেছে। এখন যতটুকু পারছি ক্ষতিপূরণের চেষ্টা করছি।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal