Advertise top
বরিশাল

প্রতারক গ্রেপ্তার হলেন; চক্রের সদস্যরা কবে

বরিশাল নিউজ

প্রকাশ : ০২ মে ২০২৪, ০৮:৪৯ পিএম    

প্রতারক গ্রেপ্তার হলেন; চক্রের সদস্যরা কবে

বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) প্রধান নির্বাহী অথবা প্রধানমন্ত্রীর কার্যালয়ের ব্যক্তিগত কর্মকর্তা এমন পরিচয় দিয়ে, এমনকি করপোরেশনের গাড়ি ব্যবহার করে মানুষ ঠকানো এক প্রতারককে গ্রেপ্তার করেছে বরিশাল ডিবি পুলিশ। আর এই প্রতারকের সাথে বিসিসির দুই কর্মকর্তার নামও উঠে এসেছে।কবে তারা গ্রেপ্তার হবেন সেই অপেক্ষা নগরবাসীর।  

 

নাম তার শাকিল আহম্মেদ। ডায়াগনস্টিক সেন্টারের কর্মচারী, সিটি করপোরেশনের স্টাফসহ বিভিন্ন ব্যক্তির কাছ থেকে প্রতারণা করে হাতিয়ে নিয়েছেন ৫০ লাখেরও বেশি টাকা।

 

অবশেষে কোতোয়ালি মডেল থানায় দায়ের করা মামলার সূত্র ধরে মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ইন্সপেক্টর ছগির হোসেন প্রযুক্তির মাধ্যমে সাকিলকে গত ৩০ এপ্রিল ঢাকার মিরপুরের কাফরুল এলাকা থেকে গ্রেপ্তার করেছেন। এ সময় তার কাছ থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পারসোনাল অফিসারের একটি ভুয়া আইডিকার্ডসহ বিভিন্ন সরকারি দপ্তরের আইডি কার্ড জব্দ করা হয়েছে।

 

মহানগর পুলিশের কার্যালয়ে বুধবার,১ মে দুপুরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন উপ-কমিশনার জাকির হোসেন মজুমদার। প্রতারক শাকিল আহম্মেদের বাড়ী পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার পূর্ব সুবিদখালী গ্রামে।

 

শাকিলকে গ্রেপ্তারের পরপরই বেড়িয়ে আসতে শুরু করেছে চাঞ্চল্যকর তথ্য। প্রতারণার শিকার অভিযোগকারীরা জানিয়েছেন, বরিশাল সিটি করপোরেশনের কয়েকজন কর্মকর্তা এই প্রতারককে লোক সংগ্রহ করে দিতেন। এমনকি বিশ্বাসযোগ্যতা অর্জন করাতে সিটি করপোরেশনের গাড়ি ব্যবহার করে শাকিল আহম্মেদকে বিভিন্নস্থানে নিয়ে যেতেন।

 

প্রতারণার শিকার কবির হোসেন সোহেল বলেন, বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক প্রশাসনিক কর্মকর্তা স্বপন কুমার দাস আমাকে নিয়ে শাকিল আহম্মেদের সাথে পরিচয় করিয়ে দিয়েছেন। এরপর বিভিন্ন অজুহাতে শাকিল আমার কাছ থেকে আড়াই লাখ টাকা হাতিয়ে নিয়েছেন।

 

মহানগর পুলিশের উপ-কমিশনার জাকির হোসেন মজুমদার বলেন, প্রতারণার সাথে যারাই জড়িত থাকুক না কেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal