Advertise top
বরিশাল

শেবাচিম হাসপাতাল থেকে ২৫ দালাল আটক

বরিশাল নিউজ

প্রকাশ : ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ পিএম     আপডেট : ৩০ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পিএম

শেবাচিম হাসপাতাল থেকে ২৫ দালাল আটক
শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে দালাল গ্রেপ্তারের পর র‌্যাবের সংবাদ সম্মেলন। ছবি: বরিশাল নিউজ

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) অভিযান চালিয়ে ১০ নারীসহ দালাল চক্রের ২৫ সদস্যকে আটক করেছে র‌্যাব-৮ এর সদস্যরা। তাদের বিরুদ্ধে রোগী ও তাদের স্বজনদের সাথে প্রতারণা, অর্থ হাতিয়ে নেওয়াসহ নানা অভিযোগ রয়েছে।

 

অভিযান পরিচালনাকারী র‌্যাব কর্মকর্তা বলেন, আটককৃতদের মধ্যে বেশিরভাগ হাসপাতালের পুরাতন স্টাফ। যারা কোনো না কোনো সময় বিভিন্ন অনিয়মের অভিযোগে চাকরিচ্যুত হয়েছেন। আবার ২/১ জনের বর্তমান স্টাফদের সাথে সম্পৃক্ততাও পাওয়া গেছে। যারা এই চক্রের সাথে জড়িত। তিনি সাধারণ মানুষের শতভাগ চিকিৎসা নিশ্চিত করতে অভিযান অব্যাহত রাখার কথা জানান।

 

 

হাসপাতালের প্রধান গেটে মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলনে র‌্যাব-৮ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল কাজী যুবায়ের আলম শোভন বলেন, বরিশাল বিভাগের সবচেয়ে বড় হাসপাতালটিতে রোগীরা চিকিৎসা নিতে আসলেও নানা হয়রানির শিকার হতে হয় বলে বিস্তর অভিযোগ রয়েছে। গোপনে সংবাদের ভিতিত্ত্বে মঙ্গলবার সকাল থেকে র‌্যাবের সদস্যরা হাসপাতালে অভিযান পরিচালনা করেন। অভিযানে দালাল চক্রের ২৫ সদস্যকে আটক করা হয়েছে।

 

চিকিৎসা সেবা নিশ্চিত করতে সবধরনের সহায়তা থাকার কথা উল্লেখ করে শেবাচিম হাসপাতাল পরিচালক ডা.এইচএম সাইফুল ইসলাম বলেন, গোটা বরিশালে আমরা দালালমুক্ত চিকিৎসা সেবা নিশ্চিত করতে চাই। এ চক্রের খপ্পরে পরে সাধারণ মানুষ নিঃস্ব হচ্ছে। এদের সাথে আমাদের কোনো স্টাফ জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করা হবে।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal