Advertise top
বরিশাল

বরিশালে প্রাণিসম্পদ সেবাসপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন

বরিশাল নিউজ

প্রকাশ : ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ পিএম

বরিশালে প্রাণিসম্পদ সেবাসপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন
বরিশালে প্রানিসম্পদ সেবা সপ্তাহ ২০২৪ এর উদ্বোধন। ছবি: বরিশাল নিউজ

বরিশালে আজ  দিনব্যাপি প্রাণিসম্পদ সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। দেশব্যাপি কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে আজ  বৃহস্পতিবার, ১৮ এপ্রিল সকাল ১১টায় নগরীর নবগ্রাম রোডের জেলা প্রাণিসম্পদ দপ্তর চত্বরে এই মেলার উদ্বোধন করেন স্থানীয় সরকারের উপ-পরিচালক গৌতম বাড়ৈ।

 

বরিশাল সদর উপজেলা প্রশাসনসহ উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও বরিশাল  ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে ও প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিপি) প্রাণিসম্পদ মন্ত্রালয়ের সহযোগিতায় এই প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

 

বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহাবুব উল্লাহ মজুমদারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন স্থানীয় সরকার বরিশালের উপ-পরিচালক ও উপ-সচিব গৌতম বাড়ৈ।

 

 

এসময় প্রধান অতিথি উপ- সচিব গৌতম বাড়ৈ বলেন, আমাদের শুধু প্যান্ট,সার্ট ও সাজগোজ করে স্মার্ট হলে চলবে না। আমাদেরকে স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য সকল কাজের জ্ঞান অর্জন করতে হবে।

 

এর আগে কেন্দ্রীয়ভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপি প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

 

প্রদর্শনী দেশ-বিদেশের পাখি ও উন্নত জাতের গবাদী প্রাণি,এবং বিভিন্ন মেডিসিন কোম্পাণির ৩৫টি স্টল অংশ গ্রহন করে।  বিকালে ২য় অধিবেশনে প্রদর্শনী মেলায় অংশ গ্রহনকারী শ্রেষ্ঠ স্টল প্রদর্শনীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal