Advertise top
বরিশাল

প্রিজন সেলে হত্যা; ৩ পুলিশ বরখাস্ত

বরিশাল নিউজ

প্রকাশ : ১৬ এপ্রিল ২০২৪, ০৬:২১ পিএম

প্রিজন সেলে হত্যা; ৩ পুলিশ বরখাস্ত
শেবাচিম হাসপাতালের প্রিজন সেল। ছবি: বরিশাল নিউজ

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন চিকিৎসা সেলে হত্যা মামলার এক আসামির হাতে আরেক আসামি খুনের ঘটনায় তিন কারা পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

 

বরিশাল কেন্দ্রীয় কারাগারের সিনিয়রর জেল সুপার রত্না রায় জানিয়েছেন, এঘটনায় তাদের বিরুদ্ধে একটি বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক তদন্তে কারা পুলিশ সদস্যদের দায়িত্বে গাফিলতির প্রমাণ পাওয়ায় তাদেরকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলেন তিনি। তিনি আরো জানান,  ঘটনা তদন্তে পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির দেয়া প্রতিবেদনের ভিত্তিতে তাদের বির্বদ্ধে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

উলেৱখ্য রবিবার, ১৪ এপ্রিল ভোরে শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের নিচতলার প্রিজন সেলে হত্যা মামলার আসামি মো. মোতাহার (৬০) ও একটি চুরি মামলার আসামি অজিত মন্ডল নামে দুই আসামিকে স্যালাইনের স্টিলের স্ট্যান্ড দিয়ে বেধড়ক পেটান অপর এক হত্যা মামলার আসামি তরিকুল ইসলাম । পরে আহতদের চতুর্থ তলার সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন দুপুর ১টায় মো. মোতাহারের মৃত্যু হয়।

 

ঘটনার সময় প্রিজন সেলের দায়িত্বে থাকা তিন পুলিশ চা খাবার কথা বলে একত্রে বাইরে চলে যান। এসময় হামলার ঘটনা ঘটে। পুলিশের স্থান ত্যাগ করাকে নিহতের স্বজনরা পরিকল্পিত বলে অভিযোগ তোলেন।  


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal