Advertise top
বরিশাল

বাকেরগঞ্জে ঘরে মাটিচাপা অবস্থায় মিলল বৃদ্ধার মরদেহ

বরিশাল নিউজ

প্রকাশ : ১৪ এপ্রিল ২০২৪, ১০:০০ পিএম

ঘরে মাটিচাপা অবস্থায় মিলল বৃদ্ধার মরদেহ
বাকেরগঞ্জে নিজ ঘরে মাটিচাপা বৃদ্ধার মরদেহ উদ্ধার। ছবি: সংগৃহীত

বরিশালের বাকেরগঞ্জে বসতঘরে মাটিচাপা অবস্থায় পারভীন বেগম নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে পুরো এলাকায়।

 

ষাটোর্ধ্ব পারভীন বেগম বাকেরগঞ্জ উপজেলার মধ্য কাটাদিয়া এলাকার মৃত জয়নাল গাজীর স্ত্রী। তার স্বামী কৃষক জয়নাল গাজী ২০০৭ সালে মারা যান। এরপর থেকে তিনি একাই স্বামীর বাড়িতে থাকতেন।

 

পারভীন বেগমের ছেলে রাসেলের দাবি, পূর্ব শত্রুতার কারনে তাকে হত্যা করা হয়েছে।

 

স্বজনরা জানান, গত পাঁচ মাস ধরে কোনো খোঁজ ছিল না পারভীন বেগমের। তিনি কোনো স্বজনের বাড়ি বেড়াতে গিয়েছেন এমন ‘ধারণা’ করে তার কেউ খোঁজ নেননি।

 

পারভীন বেগমের ছেলে রাসেল বলেন, সর্বশেষ ১৩ এপ্রিল ঈদের ছুটিতে বাড়ি এসে পারভীন বেগমকে না পেয়ে খোঁজাখুজি শুরু করে আমার স্ত্রী। পরে ঘরের ভেতরের মাটি দেখে সন্দেহ হলে পুলিশে খবর দেয় তারা। পুলিশ এসে মরদেহ উদ্ধার করলে তা শনাক্ত করা হয়। রাসেলের দাবি, গত ৫ মাস আগে শত্রুতার জেরে স্থানীয় লাল চান বৃদ্ধা পারভীনকে হুমকি দিয়েছিলেন। এরপর থেকেই তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

 

অভিযোগ অস্বীকার করে লাল চান বলেন, পারভীন বেগমের বড় ছেলের মৃত্যু হয়েছে পাঁচ বছর আগে। ছোট ছেলে রাসেল দুইটি হত্যা মামলায় আসামি হওয়ার পর দুই বছর ধরে এলাকাছাড়া। হঠাৎ এলাকায় এসে আমার ওপর কেন রাসেল দোষ চাপাচ্ছে আমি জানি না।

লাল চান আরো বলেন, কয়েক বছর আগে রাসেলের সাথে আমার কিছু দ্বন্দ্ব ছিল। সময়ের সঙ্গে সঙ্গে তা সবাই ভুলে গেছে। কিন্তু এখন এসে রাসেল কী কারণে আমার ওপর এই দোষ চাপাচ্ছে তা আমি জানি না।

 

গ্রামপুলিশের সদস্য শাহ আলম বলেন, বৃদ্ধা পারভীনের কোনো শত্রু ছিল না। উনি একাই এই বাড়িতে থাকতেন। খবর পেয়ে আমরা সবাই ছুটে এসেছি। বৃদ্ধা মানুষকে এমন নির্মমভাবে হত্যা করলো কারা, এটাই এখন বের করার বিষয়।

 

বরিশাল জেলা পুলিশের অতিরিক্ত সুপার (সার্কেল এসপি বাকেরগঞ্জ) মো. ফরহাদ সরদার সাংবাদিকদের জানান, সব কিছু খতিয়ে দেখা হচ্ছে। এ অবস্থায় সন্দেহের বাইরে কেউ নয়। তদন্তে দ্রুত সময়ের মধ্যে প্রকৃত ঘটনা যেমন বেরিয়ে আসবে।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal