Advertise top
অর্থনীতি

বরিশালে সাশ্রয়ী মূল্যে ডিম বিক্রি শুরু

বরিশাল নিউজ

প্রকাশ : ২৮ মার্চ ২০২৪, ০৭:৩৬ পিএম     আপডেট : ২৮ মার্চ ২০২৪, ০৭:৩৭ পিএম

বরিশালে সাশ্রয়ী মূল্যে ডিম বিক্রি শুরু
ডিম বিক্রি হচ্ছে জেলা প্রশাসকের অফিস চত্বরে । ছবি: বরিশাল নিউজ

বরিশালে পবিত্র মাহে রমজান মাস উপলক্ষ্যে সাধারণ ক্রেতাদের জন্য সাশ্রয়ী মূল্যে ডিমের ভ্রাম্যমাণ বিক্রির কার্যক্রম উদ্বোধন করেছেন জেলা প্রশাসক মো.শহিদুল ইসলাম।

 

জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বৃহস্পতিবার, ২৮ মার্চ সকাল ১০ টায় এই ডিম বিক্রি শুরু হয়। বরিশাল জেলা প্রশাসক ও বরিশাল প্রাণিসম্পদ কার্যালয় এর আয়োজন করে। সহযোগিতায় ছিলো গাজি পোল্ট্রি ফার্ম ও এস, এস পোল্ট্রি ফার্ম।  

 

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মনদীপ ঘরাই, প্রাণিসম্পদ বিভাগীয় পরিচালক ড.মো.আবু সুপিয়ান, বরিশাল জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড. নুরুল আমিন।

 

 

এছাড়া আরো উপস্থিত ছিলেন বরিশাল জেলা প্রশাসক দপ্তরের বিভিন্ন নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ, প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ, পোল্ট্রি অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় নির্বাহী সদস্য আব্দুর রহিম গাজিসহ জেলা প্রাণিসম্পদ দপ্তরের বিভিন্ন কর্মকর্তা গণ।

 

পরে জেলা প্রশাসক মো.শহিদুল ইসলাম এক ক্রেতার হাতে ডিম তুলে দিয়ে ডিম বিক্রির কার্যক্রম উদ্বোধন করেন। এ সময় বরিশাল জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড. নুরুল আলম বলেন আমরা ৩০ রমজান পর্যন্ত সাশ্রয়ী মূলে এই ডিম বিক্রির কার্যক্রম চালু রাখব এতে যে পরিমাণ ডিমের চাহিদা থাকবে তা পুরন করা হবে।

 

তিনি আরো বলেন জন প্রতি এক ডজন ডিম একশত দশ টাকা দরে বিক্রি করা হচ্ছে। এর বেশি একজনকে দেওয়া হবে না। আমরা চাই যেন সকলেই ডিম কিনতে করতে পারে।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal