Advertise top
বরিশাল

বরিশালে ২ সড়ক দুর্ঘটনায় নিহত ৩

বরিশাল নিউজ

প্রকাশ : ১৩ মার্চ ২০২৪, ০৯:১৭ পিএম     আপডেট : ১৪ মার্চ ২০২৪, ০১:২৪ এএম

বরিশালে ২ সড়ক দুর্ঘটনায় নিহত ৩
সড়ক দুর্ঘটনা। ছবি: প্রতীকী

বরিশালে  দুটি সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন। বরিশালে উজিরপুর উপজেলার সানুহারে পথচারী কিশোরকে চাঁপা দিয়ে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে পুকুরে পড়ে যায়। এ ঘটনায় পথচারীসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছে আরো ১০ জন।  

 

স্থানীয় সুত্রে জানা গেছে, বেনাপোল- বরিশালগামী চাকলাদার পরিবহনের বাস সানুহার বাসস্ট্যান্ডের সামনে কাসেম হাওলাদারের বাড়ি অতিক্রম করে বরিশাল যাওয়ার পথে ওই এলাকার বেল্লাল সরদারের ছেলে সুমন সরদার (১৫) রাস্তা পাড়াপাড় করার সময় বেশ গতিতে থাকা চাকলাদার পরিবহনের চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের পুকুরে পড়ে যায়। ঘটনাস্থলে সুমন সরদার নিহত হন। অপর একজনের পরিচয় পাওয়া যায় নি। ঘটনাস্থলে উজিরপুর মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কার্যক্রম পরিচালনা করছেন।

 

এদিকে, বরিশালের বাবুগঞ্জে থ্রি-হুইলার (মাহেন্দ্রা) নিয়ন্ত্রণ হারিয়ে ছায়েদুর রহমান (৭৫) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে থ্রি-হুইলার চালকসহ বেশ কয়েক জন। নিহত ছায়েদুর মাদারীপুরের কালকিনির দক্ষিণ রামারপোল এলাকার বাসিন্দা।

 

স্থানীয়রা জানিয়েছে, পিরোজপুরের ছারছীনা দরবার শরীফের যাওয়ার জন্য গৌরনদী থেকে থ্রি-হুইলারে রওনা দেয় বেশ কয়েকজন মুসল্লি। বাবুগঞ্জের রাকুদিয়া নতুন হাট এলাকায় পৌঁছলে থ্রি-হুইলারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা পিলারের ওপর আছরে পড়ে। এতে থ্রি-হুইলারের চালকসহ সবাই কমবেশি আহত হয়।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal