Advertise top
নির্বাচন

বরিশাল সিটির ৮ নং ওয়ার্ডে রাশিক জয়ী

বরিশাল নিউজ

প্রকাশ : ১০ মার্চ ২০২৪, ০৯:০৫ পিএম     আপডেট : ১০ মার্চ ২০২৪, ০৯:২১ পিএম

বরিশাল সিটির ৮ নং ওয়ার্ডে রাশিক জয়ী
৮ নং ওয়ার্ড কাউন্সিলর রাশিক হাওলাদার। ছবি: বরিশাল নিউজ

বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) ৮ নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচনে ২ হাজার ৭৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে লাটিম মার্কার প্রার্থী রাশিক হাওলাদার। তার নিকটতম প্রার্থী শামীম আহসান ঘুড়ি মার্কা নিয়ে ভোট পেয়েছেন ৪৬৫ টি। মোট ভোট পড়েছে ২ হাজার ৫৩৯ টি।

 

দায়িত্ব গ্রহণের পর তিনি হবেন মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত পরিষদের সর্বকনিষ্ঠ সদস্য। হলফনামা অনুযায়ী সাধারণ ওয়ার্ড কাউন্সিলরদের মধ্যে সব থেকে কম বয়স এই প্রার্থীর।

 

এই ভোট শনিবার, ৯ মার্চ সকাল ৮ টা থেকে শুরু হয়ে বিকেল চারটা পর্যন্ত একটানা চলেছে। এ ওয়ার্ডে মোট ৩ টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ওয়ার্ডটিতে মোট ভোটার ৫ হাজার ৪০৩ জন। এর মধ্যে পুরুষ ২ হাজার ৯শ ও নারী ভোটার সংখ্যা ২ হাজার ৪৩৮ জন।

 

ফলাফল ঘোষণার পর আনন্দে মেতে ওঠে লাটিম মার্কার সমর্থকরা। এ সময় জনগণকে দেয়া প্রতিশ্রুতি বাস্তবায়নের কথা জানান বিজয়ী রাশিক হাওলাদার।

 

বরিশাল সিটি কর্পোরেশনের নির্বাচনে গত বছর ১১ জুন নগরীর ৮ নম্বর ওয়ার্ড থেকে ষষ্ঠবারের মতো কাউন্সিলর নির্বাচিত হন বিএনপি নেতা সেলিম হাওলাদার। তবে ২৮ জুন ভোরে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। এর ১০ মাস পর শনিবার, ৯ মার্চ উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal