Advertise top
শিক্ষা

মেডিকেলে সুযোগ পাওয়ায় বানারীপাড়ায় তিন শিক্ষার্থীকে সংবর্ধনা

বরিশাল নিউজ

প্রকাশ : ০৫ মার্চ ২০২৪, ০৯:৫৮ পিএম     আপডেট : ০৫ মার্চ ২০২৪, ০৯:৫৯ পিএম

মেডিকেলে সুযোগ পাওয়ায় বানারীপাড়ায়  তিন শিক্ষার্থীকে সংবর্ধনা
তিন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান। ছবি: বরিশাল নিউজ

বরিশালের বানারীপাড়ায় উপজেলার সলিয়াবাকপুর ফজলুল হক মাধ্যমিক বিদ্যালয়ের তিন শিক্ষার্থী মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পাওয়ায় স্কুলের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

 

বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রাক্তন তিন ছাত্র মো. নবীউল হাসান খান ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর মেডিকেল কলেজে ও আবিদ হোসেন এবং আশিস সোমদ্দার বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে চান্স পাওয়ায় তাদের এ সংবর্ধনা দেওয়া হয়।

 

এ সময় সংবর্ধিত কৃতি এ শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়। বিদ্যালয় প্রাঙ্গণে ম্যানেজিং কমিটির সভাপতি রফিকুল ইসলাম মানিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয়ের সাবেক সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী ক্যাপ্টেন এম মোয়াজ্জেম হোসেন।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বানারীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ গোলাম ফারুক, সহ-সভাপতি আক্তার হোসেন মোল্লা, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন সর্দার, বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন, যুবলীগ নেতা মু. মুন্তাকিম লস্কর কায়েস, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ফয়েজ আহম্মেদ শাওন প্রমুখ।

 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম. তারিকুল ইসলাম তারেক অনুষ্ঠানে সঞ্চালনা করেন।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal