Advertise top
বরিশাল

বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুলের ইন্তেকাল

বরিশাল নিউজ

প্রকাশ : ০২ মার্চ ২০২৪, ১০:৩১ পিএম     আপডেট : ০৪ মার্চ ২০২৪, ০৭:১৪ পিএম

বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুলের ইন্তেকাল
বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল

শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক আজকের বার্তার সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুল আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

 

 

ঢাকার ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল এন্ড রিসার্চ ইনস্টিটিউট –বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার, ২ মার্চ রাত ৮ টা ১৫ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭২ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

 

দৈনিক আজকের বার্তা পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুল এর আগে অসুস্থ্য হয়ে বরিশাল ও ঢাকায় চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছিলেন। সর্বশেষ গত ২৭ জানুয়ারি আবারও অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে আইসিইউ ও সিসিইউতে রাখা হয়েছিলো।

 

কাজী নাসিরউদ্দিন বাবুল দৈনিক খবর পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান হিসেবে ১৯৯১ সালের দিকে সাংবাদিক অঙ্গণে যাত্রা শুরু করেন। এর আগে তিনি কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন।

 

কাজী নাসিরউদ্দিন বাবুল  দৈনিক আজকের বার্তার প্রতিষ্ঠাতা করেন, এবং জীবনের শেষ দিন পর্যন্ত সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি ১৪ বার বরিশাল প্রেসক্লাবের সভাপতি ছিলেন। এছাড়াও একবার সাধারন সম্পাদক ছিলেন।

 

আজ  রবিবার বাদ জোহর নগরীর ৩০ নং ওয়ার্ডের গড়িয়াপাড় কলাডেমা গ্রামের কাজী বাড়ি মসজিদ প্রাঙ্গণে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

 

তিনি নগরীর গড়িয়ারপার কলাডেমা গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন। তার বাবার নাম কাজী কাঞ্চন আলী।কাজী বাবুলের স্ত্রী মেহেরুন্নেছা বেগম দৈনিক আজকের বার্তার প্রকাশক। তার দুই ছেলে কাজী রাসেল ও কাজী রাব্বী পত্রিকাটির সাথে জড়িত রয়েছেন।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal