Advertise top
বরিশাল

বরিশালে সড়ক দুর্ঘটনায় গেল মেডিকেল শিক্ষার্থীর প্রাণ

বরিশাল নিউজ

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:৪৩ পিএম

বরিশালে সড়ক দুর্ঘটনায় গেল মেডিকেল শিক্ষার্থীর প্রাণ
বরিশাল-ঢাকা মহাসড়কে বাস-মোটরসাইকেল সংঘর্ষ। ছবি: বরিশাল নিউজ

বরিশালের বাবুগঞ্জে বাস-মোটরসাইকেল সংঘর্ষে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ২য় বর্ষের শিক্ষার্থীতানজিম রহমান খান শ্রাবণ (২১) মারা গেছেন। আহত অপরজনকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাো হয়েছে।

 

বাবুগঞ্জের রহমতপুরে শনিবার, ১০ ফেব্রুয়ারি রাত সোয়া ৮ দিকে ব্রিজের ঢালে এ দুর্ঘটনা ঘটে। এ সময় মোটরসাইকেলের পেছনে থাকা মো. মারুফ (২০) নামে অপরজন গুরুতর আহত হন। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে শের ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

 

নিহত তানজিম রহমান খান শ্রাবণ বরিশালের বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সাইদুর রহমান খানের ছেলে। আর আহত মো. মারুফ একই ইউনিয়নের পাংশা চাপরাশি বাড়ির বাসিন্দা মোতালেব হোসেনের ছেলে।

 

পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা থেকে বরিশালের উদ্দ্যেশে ছেড়ে যাওয়া ইলিশ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেলের (পটুয়াখালী মেট্রো-ল-১১-০৯০৫) মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলটি পরিবহনের নিচে ঢুকে যায় এবং আগুন ধরে যায়। তাৎক্ষণিক বাবুগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ও এয়ারপোর্ট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

 বাস ও মোটরসাইকেল উদ্ধার করে এয়ারপোর্ট থানা পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। বিমানবন্দর থানার ওসি এইচ এম মাসুদ আলম চৌধুরী জানান,দুর্ঘটনার পরে বাস ড্রাইভার পালিয়ে গেছে।


 


মন্তব্য লিখুন


Ish Brand

সর্বশেষ

এ সম্পর্কিত আরও পড়ুন

সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। সত্ব © বরিশাল নিউজ ২০২৩

Developed By NextBarisal