Advertise top
বরিশাল

বরিশালে ১০ দিনব্যাপী বিসিক উদ্যোক্তা মেলা শুরু

বরিশাল নিউজ

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:১৩ পিএম     আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:১৮ পিএম

বরিশালে ১০ দিনব্যাপী বিসিক উদ্যোক্তা মেলা শুরু
বরিশাল বিসিক উদ্যোক্তা মেলা-২০২৪ উদ্বোধন। ছবি: বরিশাল নিউজ

বরিশাল জেলা প্রশাসন ও বিসিক এর আয়োজনে আজ  শুক্রবার, ৯ ফেব্রুয়ারি থেকে বঙ্গবন্ধু উদ্যানে শুরু হয়েছে ১০ দিনব্যাপী বিসিক উদ্যোক্তা মেলা-২০২৪। 

 

বেলুন-ফেস্টুন উড়িয়ে বিসিক উদ্যোক্তা মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি বিভাগীয় কমিশনার বরিশাল মোঃ শওকত আলী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক বরিশাল শহিদুল ইসলাম।বিশেষ অতিথি ছিলেনবরিশাল রেঞ্জের ডিআইজি মোঃ জামিল হাসান,বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি ও ফরচুন সুজ লিঃ এর চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, সিনিয়র সহসভাপতি জেলা আওয়ামী লীগ বরিশাল মোঃ হোসেন চৌধুরী। 

 

 

এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বরিশাল মনদীপ ঘরাই, উপজেলা নির্বাহী অফিসার বরিশাল সদর মোঃ মাহাবুব উল্লাহ মজুমদার, ডিজিএম বিসিক বরিশাল মোঃ নজরুল ইসলামসহ, মেলায় অংশগ্রহণকারী উদ্যোক্তাবৃন্দ। 

 

পরে সংক্ষিপ্ত এক আলোচনায় অতিথিরা উদ্যোক্তাদের বিভিন্ন বিষয় তুলে ধরে কথা বলেন। মেলায় উদ্যোক্তাগণ তাদের নিজেদের হাতে বানানো ও বানিজ্যিক বিভিন্ন রঙ্গের বাহারী পোষাক, ছোট শিশুদের উলের কাপড়, পাটের তৈরী সামগ্রী, মেয়েদের রুপচর্চার নানা-সামগ্রী, বাসায় বানানো কিন্তু অনলাইন প্লাটফর্ম ব্যবহার করে বিক্রি হয় এমন নানা স্বাদের খাবারের সমাহার যার মাঝে রয়েছে নানা স্বাদের আচার ও দেশী-বিদেশী মেক-আপ সামগ্রী বিক্রয়ের স্টলসহ ৬৫টি স্টল স্থান পেয়েছে।

 

এছাড়া মেলায় আগত শিশুদের বিনোদনের জন্য বিভিন্ন রাইডের ব্যবস্থা রাখা হয়েছে। সন্ধ্যায় মেলা প্রাঙ্গণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন রয়েছে।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal