Advertise top
বরিশাল

সড়ক দুর্ঘটনায় কলাপাড়া উপজেলা চেয়ারম্যান,তাঁর স্ত্রী ও গাড়ীচালক আহত

বরিশাল নিউজ

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২৪, ০৪:৫৮ পিএম    

সড়ক দুর্ঘটনায় কলাপাড়া উপজেলা চেয়ারম্যান,তাঁর স্ত্রীসহ আহত ৩
কলাপাড়া উপজেলা পরিষদের গাড়ীর সাথে যাত্রীবাহী বাসের সংঘর্ষ। ছবি: সংগৃহীত

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন পটুয়াখালীর কলাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম রাকিবুল আহসান, তাঁর স্ত্রী সুরাইয়া নাসরিন (৬০) ও তাঁদের গাড়ির চালক মো.আবুল কালাম (৪৭)  । এতে তাঁদের সরকারি গাড়িটিও ক্ষতিগ্রস্ত হয়েছে।

 

বরিশাল-কুয়াকাটা মহাসড়কের বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে বুধবার, ২৪ জানুয়ারি দুপুর পৌনে ১২টার দিকে ওই দুর্ঘটনা ঘটে।

 

দুর্ঘটনার পর আহত তিনজনকে উদ্ধার করে দ্রুত বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে সার্জারি বিভাগে ভর্তি করেন এলাকাবাসী।

 

 

উপজেলা চেয়ারম্যানের ভাতিজা এস এম শামসুল আরেফিন বলেন, বুধবার সকালে কলাপাড়া পৌর শহরের এতিমখানা এলাকার বাসভবন থেকে উপজেলা পরিষদের সরকারি গাড়িতে বরিশালের উদ্দেশে যাচ্ছিলেন উপজেলা চেয়ারম্যান এস এম রাকিবুল আহসান ও তাঁর স্ত্রী সুরাইয়া নাসরিন।

 

 বরিশাল বিশ্ববিদ্যালয় এলাকা অতিক্রম করার সময় দুপুর পৌনে ১২টার দিকে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সঙ্গে তাঁদের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় উপজেলা চেয়ারম্যানকে বহন করা গাড়িটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। দুর্ঘটনায় রাকিবুল আহসান ও তাঁর গাড়ির চালকের মুখসহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম হয়েছে। উপজেলা চেয়ারম্যানের স্ত্রী সুরাইয়া নাসরিনের ডান হাত ভেঙে গেছে এবং ডান চোখ, মাথাসহ শরীরে মারাত্মক জখম হয়েছে। তিনি জ্ঞান হারিয়ে ফেলেন।

 

এস এম শামসুল আরেফিন আরও বলেন, ‘উপজেলা চেয়ারম্যানের স্ত্রী অর্থাৎ আমার চাচি সুরাইয়া নাসরিন আগে থেকেই অসুস্থ ছিলেন। তাঁর চিকিৎসার জন্য তাঁরা বরিশালে যাচ্ছিলেন। পথে এ দুর্ঘটনা ঘটেছে।

 

এ বিষয়ে বন্দর থানার উপপরিদর্শক (এসআই) তোফায়েল আহমেদ বলেন, ‘বরিশাল থেকে কুয়াকাটাগামী জিসান-আরিয়ান ক্ল্যাসিক নামে যাত্রীবাহী বাসটির সঙ্গে উপজেলা পরিষদের চেয়ারম্যানের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়েছে। বাসের চালক বেপরোয়া গতিতে গাড়িটি চালাচ্ছিলেন বলে জানা গেছে। আমরা বাসটি জব্দ করে থানায় এনেছি।’


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal