Advertise top
স্মরণ

বরিশালে শহীদ আসাদ দিবস পালন

বরিশাল নিউজ

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২৪, ১০:৫৩ পিএম    

বরিশালে শহীদ আসাদ দিবস পালন
 শহিদ আসাদের অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধাজ্ঞাপন। ছবি: বরিশাল নিউজ

বরিশালে ৬৯ এর গণ অভুত্থানের নায়ক শহীদ আসাদের ৫৫তম দিবসটি যথাযোগ্য মর্যদায় উদযাপন করা হয়েছে।  এই উপলক্ষে আসাদের অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধাজ্ঞাপন ও আলোচনা সভা, আবৃত্তি ও গণসংগীত পরিবেশন করেছে শহীদ আসাদ পরিষদ বরিশাল জেলা শাখা। আজ শনিবার, ২০ জানুয়ারি সকালে অশ্বিনী কুমার হলের সামনে এই কর্মসূচি পালিত হয়।

 

আসাদ পরিষদের সভাপতি ডাঃ মিজানুর রহমানের সভাপতিত্বে ও শামিল শাহরুখ তমালের সঞ্চলনায় শহীদ আসাদকে স্মরণ করে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক জ্যোতির্ন্ময় চক্রবর্তী রতন, অধ্যাপক আমিনুর রহমান খোকন, অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুল, একে আজাদ, মনিষা চক্রবর্তী, আরিফুর রহমান মিরাজ, সুজয় শুভ, বিজন সিকদার, মিন্টু দে, কিশোর চন্দ্র বালাসহ আরো অনেকে।

 

এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়াকার্সপার্টি নেতা মোজাম্মেল হক ফিরোজ, সাবেক অধ্যক্ষ আঃ মোতালেবসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। আসাদ দিবস স্মরণসভা অনুষ্ঠানে আবৃত্তি ও গণসংগীত পরিবেশন করে শালিণ্য স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন।

 

এর আগে শহীদ আসাদের প্রতিকৃতিতে আসাদ পরিষদ, বাসদ, গণ সংহতি আন্দোলন, ছাত্র ইউনিয়ন ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পৃথকভাবে শ্রদ্ধা নিবেদন করা হয়।



মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal