Advertise top
বরিশাল

ছবি তুলে রাখেন, ২ বছর পর এই বরিশাল পাল্টে যাবে: পানিসম্পদ প্রতিমন্ত্রী

বরিশাল নিউজ

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২৪, ০৪:৫১ পিএম     আপডেট : ২০ জানুয়ারি ২০২৪, ১০:৪৫ পিএম

 ছবি তুলে রাখেন, ২ বছর পর এই বরিশাল পাল্টে যাবে: পানিসম্পদ প্রতিমন্ত্রী
মেয়র আবুল খায়ের আবদুল্লাহ ফুল দিয়ে বরণ করছেন পানিসম্পদ প্রতিমন্ত্রীকে। ছবি: বরিশাল নিউজG

পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল-৫ (সদর) আসনের সংসদ সদস্য জাহিদ ফারুক শামীম, এমপি-কে বরিশালে বিপুল সংবর্ধনার মাধ্যমে বরণ করা হয়েছে। বরিশালের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে আজ শনিবার বিকালে নৌকা মার্কার নির্বাচন পরিচালনা কমিটি এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী সিটি মেয়র আবুল খায়ের আবদুল্লাহ তাকে ফুল দিয়ে বরণ করেন। 

 

সংবর্ধনার জবাবে প্রতিমন্ত্রী নির্বাচন পরিচালনা কমিটি, মেয়রপত্নি লুনা আবদুল্লাহ এবং দলের নেতাকর্মীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, নির্বাচনে আমার বিজয় আপনাদের জন্যই সম্ভব হয়েছে।  তিনি এজন্য সকলকে ধন্যবাদ জানান।  

 

প্রতিমন্ত্রী আরো বলেন, অনেকে ভাবেন আমরা অনেক বড় নেতা হয়ে গেছি, কিন্তু একথা কেউ ভাববেন না। কারন আমাদের নেতা বঙ্গবন্ধু, আর তার পরে শেখ হাসিনা। আমরা কেউই নেতা নই, আমরা সবাই জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী। সম্বর্ধনা অনুষ্ঠানে জাহিদ ফারুক আরো বলেন, এই বরিশালকে আপনারা চোখ ভরে দেখে নিন, ছবি তুলে রাখেন, আগামী দুই বছর পর এই বরিশাল পাল্টে যাবে।  এই বরিশাল হবে আগামীর রোল মডেল। দুই বছর শুধু ধৈর্য ধরে আমাকে কাজ করতে দিন।

 

 

এদিন বিকালে শহীদ মিনারে আয়োজিত এই সংবর্ধনা অনুষ্ঠানটিতে আগত নেতাকর্মীরা এবারও পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুকের ওপর আস্থা রাখায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান। 

 

সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মেয়র পত্নি  লুনা আবদুল্লাহ, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য বলরাম পোদ্দার, স্থানীয় নৌকা মার্কার নির্বাচন পরিচালনা কমিটির প্রধান কে বি এস আহমেদ কবির,  বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আফজালুল করীম, সাবেক শহর আওয়ামী লীগ সভাপতি হারুন রশীদ, বরিশাল মহানগর যুবলীগের আহবায়ক মোঃ নিজামুল ইসলাম নিজাম, বরিশাল জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি লষ্কর নুরুল হক, বরিশাল জেলা শ্রমিক লীগের সভাপতি শাহজাহান হাওলাদার, যুবলীগের যুগ্ম সম্পাদক মাহমুদুল হক খান মামুনসহ আরো অনেকে।  বরিশাল সিটি কর্পোরেশনের অন্তর্গত ওয়ার্ড এবং বরিশালের বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি ও নেতাকর্মীরা এতে অংশ নেন।

 

পানিসম্পদ প্রতিমন্ত্রী গত বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি বরিশাল সফরে আসেন। সেদিন তাকে সংবর্ধনার কথা থাকলেও বৃষ্টির কারনে তা পিছিয়ে আজ শনিবার করা হয়।

 

আমরা দুজনে বরিশালকে বদলে দেবো- মেয়র

সভাপতির বক্তব্যে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ তাকে ৮০০ কোটি টাকা বরাদ্দ দেয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমি এবং জাহিদ ফারুক দুজনে মিলে এই বরিশালকে বদলে দেব। আমরা ইতিমধ্যেই কাজ শুরু করে দিয়েছি। আমরা নগরীতে, এই বরিশালে কোনো হানাহানি চাই না। আমরা একটি শান্তিপ্রিয় বরিশাল দেশবাসীর সামনে উদাহরণ হিসেবে উপস্থাপন করতে চাই। পাশাপাশি তিনি বরিশালের জনগণের কাঙ্ক্ষিত উন্নয়নের জন্য পর্যায়ক্রমে সকল নাগরিক সমস্যার সমাধান করার লক্ষ্যে নগরবাসীর কাছ থেকে সুচিন্তিত মতামতও প্রত্যাশা করেন।  


    


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal