Advertise top
রাজনীতি

সাঈদীর জন্য শোক, ছাত্রলীগের ৬ নেতা বহিষ্কার

বরিশাল নিউজ ডেস্ক

প্রকাশ : ১৬ আগষ্ট ২০২৩, ১০:০৮ পিএম     আপডেট : ১৬ আগষ্ট ২০২৩, ১০:২২ পিএম

সাঈদীকে নিয়ে পোস্ট

 

মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ করে ফেসবুকে পোস্ট দেওয়ায় ব্রাহ্মণবাড়িয়ায় ৬ নেতা-কর্মীকে বহিষ্কার করেছে জেলা ছাত্রলীগ।

 

জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন স্বাক্ষরিত ১৬ আগস্টের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 

বহিষ্কৃতরা হলেন, আখাউড়া শহীদ স্মৃতি সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক বাইজিদ খান, আশুগঞ্জে তালশহর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নিয়াজ সোহান, আখাউড়ার মোগড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ফুরকান আহম্মেদ, আখাউড়া পৌর ছাত্রলীগের ২ নম্বর ওয়ার্ডের সাবেক সভাপতি রবিন খান খাদেম, কসবার গোপীনাথপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সদস্য নাজমুল সরকার ও সরাইল উপজেলা ছাত্রলীগের কর্মী রিয়াজ উদ্দিন খান মাইনুর।

 

 

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল গণমাধ্যমকে বলেন, ‘দেলাওয়ার হোসেন সাঈদী আদালতের রায়ে কারাদণ্ডপ্রাপ্ত চিহ্নিত যুদ্ধাপরাধী। তার মৃত্যুতে বহিষ্কৃতরা ফেসবুকে পোস্ট দিয়েছেন। যা সংগঠনের নীতি ও আদর্শ পরিপন্থী। তাই তাদেরকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। এছাড়াও তাদেরকে স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ করা হয়েছে।


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal