Advertise top
নির্বাচন

বরিশালের উজিরপুর ও পটুয়াখালীতে ভোটকেন্দ্রে আগুন

বরিশাল নিউজ

প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২৪, ০৯:৩৯ পিএম

বরিশালের উজিরপুরে ৪টি ভোটকেন্দ্রে আগুন
বরিশালের উজিরপুর উপজেলায় ৪টি ভোট কেন্দ্রে আগুন। ছবি:বরিশাল নিউজ

বরিশালের উজিরপুর উপজেলার বামরাইল ও শিকারপুর ইউনিয়নের ৪টি ভোটকেন্দ্রে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আগুন দেখতে পেয়ে স্থানীয় বাসিন্দা ও নিরাপত্তা কর্মীরা তাৎক্ষণিক এগিয়ে আসলেও ভোটকেন্দ্রগুলোর দরজা-জালানাসহ বেশকিছু অংশ পুড়ে যায়।

 

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার ভোর রাতে দুর্বৃত্তরা বামরাইল ইউনিয়নের হস্তিসুণ্ড ভোটকেন্দ্রের পার্শ্ববর্তী একটি কক্ষে পেট্রোল ঢেলে আগুন দেয়। আগুন দেওয়া হয় একই ইউনিয়নের সানুহার মাধ্যমিক বিদ্যালয় ও ধামসর ভোট কেন্দ্রে। এ সময় ওই কেন্দ্রে পাহারা দেওয়া এক আওয়ামী লীগ নেতার মোটরসাইকেল পুড়িয়ে দেওয়া হয়। এ ছাড়া শিকারপুর ইউনিয়নের মুণ্ডুপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোটকেন্দ্রের একটি কক্ষে আগুন দেয় দুর্বৃত্তরা।

 

বামরাইল ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য জাকির হোসেন জানান, ভোর সাড়ে ৫টার দিকে দুর্বৃত্তরা ভোটকেন্দ্রে আগুন দিয়ে পালিয়ে যায়।

 

উজিরপুর মডেল থানার ওসি জাফর আহম্মেদ বলেন, রাতে দুর্বৃত্তরা ৪টি ভোটকেন্দ্রে আগুন দেওয়ার চেষ্টা করে। তাৎক্ষণিকভাবে হস্তক্ষেপ করায় পরিস্থিতি শান্ত রয়েছে।

 

বরিশালের উজিরপুর ও বানারীপাড়া উপজেলা নিয়ে বরিশাল -২ আসন। এইখানে উল্লেখযোগ্য প্রার্থীরা হলেন নৌকাপ্রার্থী রাশেদ খান মেনন, কৃষক শ্রমিক লীগের নকুল বিশ্বাস, স্বতন্ত্রপ্রার্থী ফাউজুল হক রাজু।

 

এদিকে  পটুয়াখালী  পৌরসভার ৭ ওয়ার্ডের ভোটকেন্দ্র শেরেবাংলা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে একটি কক্ষে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ৬টি বেঞ্চ পুড়ে গেছে। শনিবার ভোরে এ আগুন দেওয়ার ঘটনা ঘটে।

 

খবর পেয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক নূর কুতুবুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

স্কুল সূত্রে জানা যায়, শুক্রবার রাতে স্কুলের শ্রেণিকক্ষ বন্ধ করে চলে যাওয়ার পরে শনিবার ভোরে স্কুলের পূর্ব পাশের হলরুমে শ্রেণিকক্ষে জানালা ভেঙে পেট্রল ঢেলে আগুন দেয় দুর্বৃত্তরা। নৈশপ্রহরী প্রথমে দেখে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে স্কুলের হলরুমের ৬টি বেঞ্চ পুড়ে যায়।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal