Advertise top
রাজনীতি

বরিশাল ৫ আসনে ট্রাকে বিএনপি, ৪ নেতা বহিষ্কার

বরিশাল নিউজ

প্রকাশ : ০২ জানুয়ারি ২০২৪, ১১:১৬ এএম     আপডেট : ০২ জানুয়ারি ২০২৪, ১১:২৭ এএম

বরিশাল ৫ আসনে ট্রাকে বিএনপির, ৪ নেতা বহিষ্কার
বিএনপি লোগো

বরিশাল ৫ আসনের স্বতন্ত্র প্রার্থী সালাউদ্দিন রিপনের নির্বাচন পরিচালনা করার অভিযোগে বিএনপির চার নেতাকে দল থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।  সোমবার, ১ জানুয়ারি তাদের বহিষ্কারের বিষয়টি গণমাধ্যমকে জানানো হয়।

 

বরিশাল সদর উপজেলা বিএনপির পক্ষ থেকে জানানো হয় তাদের প্রথমে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছিলো। কিন্তু তারা নোটিশের জবাব দেননি। তাই দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাদেরকে বহিষ্কার করা হয়েছে।

 

বহিষ্কৃত চার বিএনপি নেতা হলেন- সদর উপজেলা বিএনপির সদস্য ও ইউপি সদস্য পারুল বেগম, চন্দ্রমোহন ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ওবায়দুল করিম তুহিন, সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল হক হাওলাদার ও চরবারিয়া ইউনিয়ন বিএনপির ১নং ওয়ার্ড সাধারণ সম্পাদক বাবুল খান।

 

বরিশাল সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক জিয়ারুল ইসলাম সাবু বলেন, বিএনপির এই চার নেতা দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সালাউদ্দিন রিপনের নির্বাচন পরিচালনায় রয়েছেন।

 

কিন্তু তারা ওই নোটিশের কোনো জবাব দেননি। আমরা জানতে পেরেছি বহিষ্কৃত এই চার নেতা ট্রাক প্রতীকের নির্বাচন পরিচালনায় রয়েছেন। তাই তাদের দলের পদ এবং সাধারণ সদস্য পদ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal