Advertise top
বরিশাল

বরিশালে হবে নতুন শহর, প্রধানমন্ত্রীর সহযোগিতা চাইলেন মেয়র

বরিশাল নিউজ

প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০২৩, ১০:১৫ পিএম     আপডেট : ২৯ ডিসেম্বর ২০২৩, ১০:১৭ পিএম

বরিশালে হবে নতুন শহর, প্রধানমন্ত্রীর সহযোগিতা চাইলেন মেয়র
প্রধানমন্ত্রীর কাছে বরিশাল সিটি প্রকল্পে সহযোগিতা চেয়েছেন মেয়র আবুল খায়ের আবদুল্লাহ।

বরিশাল নগরীতে ‘বেগম ফজিলাতুন্নেছা শেখ মুজিব’ নামে প্রকল্প করতে যাচ্ছে বরিশাল সিটি কর্পোরেশন। প্রকল্পটি ইতোমধ্যে মন্ত্রণালয়ে জমা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন সিটি মেয়র আবুল খায়ের আবদুল্লাহ।

 

বরিশালে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করে মেয়র বলেন,মানণীয় নেত্রী, বরিশাল নগরী একটি ঘনবসতিপূর্ণ এলাকা। তাই অতিদ্রুত শহর সম্প্রসারণ প্রয়োজন। যা হবে দক্ষিনাঞ্চলের সেরা মেগাসিটি প্রকল্প।

 

মেয়র আরো বলেন, বরিশাল সিটির বর্ধিত এলাকা, নগরীর ড্রেনেজ ব্যবস্থা,রাস্তাঘাট অনুন্নত। এসব কাজ বাস্তবায়নের জন্য আপনার সুদৃষ্টি কামনা করছি। মেয়র তার বক্তব্যে বরিশাল বিশ্ববিদ্যালয়ে অবকাঠামো সমস্যা,স্বাস্থ্য সেবায় পিছিয়ে থাকাসহ নানা বিষয় তুলে ধরে তা সমাধানে প্রধানমন্ত্রীর সহযোগিতা চেয়েছেন।

 

মেয়র আরো বলেন, আমার নির্বাচনী স্লোগান ছিল ‘নতুন বরিশাল গড়ার অঙ্গীকার,জয় হোক শেখ হাসিনার।’ এই স্লোগানকে নগরবাসী সাদরে গ্রহণ করেছে। এই স্লোগান বাস্তবায়নের আপনার সুদৃষ্টি কামনা করছি।

 

বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে নির্বাচনী জনসভায় মেয়র প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে বলেন, দীর্ঘ দিন পর বরিশালে আপনার আগমনের ফলে বরিশালের মানুষ আনন্দে উদ্বেলিত। মেয়র নির্বাচিত হবার পরপরই বরিশাল সিটি করপোরেশনের জন্য ৭৯৭ কোটি টাকা বরাদ্ধের জন্য তিনি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। নগরীর বিভিন্ন সমস্যা তুলে ধরে তিনি ১৫ মিনিট বক্তৃতা করেন।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal