Advertise top
নির্বাচন

বরিশাল আসছেন শেখ হাসিনা, ১০ লাখ লোকের সমাগম করা হবে

বরিশাল নিউজ

প্রকাশ : ২০ ডিসেম্বর ২০২৩, ০৭:৫৭ পিএম

বরিশাল আসছেন শেখ হাসিনা, ১০ লাখ লোকের সমাগম করা হবে
আওয়ামী লীগের সভাপতি বরিশাল-১ আসনের সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ

আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে ২৯ ডিসেম্বর বরিশালে আসছেন। ওইদিন বিকাল ৩টায় বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে নির্বাচনী জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

এ উপলক্ষে বুধবার দুপুরে বরিশাল সার্কিট হাউসে আলোচনায় বসেন স্থানীয় আওয়ামী লীগের শীর্ষ নেতারা। যার মধ্যে ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি বরিশাল-১ আসনের সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ, সহ-সভাপতি ও বরিশাল-৫ আসনের সংসদ সদস্য পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোহাম্মদ ইউনুস, মহানগর সভাপতি একেএম জাহাঙ্গীর, সহ-সভাপতি অ্যাডভোকেট আফজালুল করিমসহ অন্যান্য নেতারা।

 

আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার বরিশালের সমাবেশে ১০ লাখ লোকের সমাগম ঘটনো হবে বলে জানিয়েছেন পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ।

 

আবুল হাসানাত আব্দুল্লাহ আরও বলেন, দক্ষিণাঞ্চলে আমরা ছিলাম অবহেলিত, কিন্তু প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এ দক্ষিণাঞ্চলে ব্যাপক উন্নয়ন করেছেন। তিনি ক্ষমতায় আসার পর সেই পদ্মাসেতু থেকে কুয়াকাটা পর্যন্ত কোথাও কোনো উন্নয়ন বাকি নেই। আর তাই এ অঞ্চলের জনগণ তাকে অভ্যর্থনা জানাবে এবং তার নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবে।

 

এ বিষয়ে বরিশাল সদর আসনের নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহিদ ফারুক বলেন, আজ আমরা বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ’র সঙ্গে প্রাথমিক বৈঠক করেছি। আগামী শনিবার বিভিন্ন জেলা ও উপজেলার নেতাদের সঙ্গে বসে কীভাবে কি কার্যক্রম গ্রহণ করবো সে বিষয়ে আলোচনা করে সিদ্ধান্ত নেবো।

 

জাহিদ ফারুক আরো বলেন, আমাদের এ সরকারের আমলে দক্ষিণাঞ্চলে কি কি উন্নয়ন হয়েছেন সে বিষয়ে যেমন প্রধানমন্ত্রী বলবেন, তেমনি নৌকার প্রার্থীদের জনগণের সামনে পরিচয় করিয়ে দেবেন এটাই তাঁর মুখ্য উদ্দেশ্য।

 

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার আগমনের খবরে উজ্জীবিত বরিশালের নেতাকর্মীরা। তাঁর এ আগমনের মধ্য দিয়ে দক্ষিণাঞ্চলে নৌকার পক্ষে ভোট বিপ্লব ঘটবে বলে জানান তাঁরা।


 


মন্তব্য লিখুন


Ish Brand

সর্বশেষ

এ সম্পর্কিত আরও পড়ুন

সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal