Advertise top
নির্বাচন

দেশের স্বার্থে নির্বাচনে অংশ নিচ্ছি: মেনন

বরিশাল নিউজ

প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০২৩, ১১:১৯ পিএম     আপডেট : ১৯ ডিসেম্বর ২০২৩, ০৪:০৪ পিএম

দেশের স্বার্থে নির্বাচনে অংশ নিচ্ছি-মেনন, ২ গ্রুপে মারামারি
নৌকা মার্কার প্রার্থী বাংলাদেশ ওয়ার্কার্স পাটির রাশেদ খান মেনন। ফাইল ফটো

বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনে ১৪ দলীয় জোটের নৌকার প্রার্থী ওয়ার্কার্স পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা রাশেদ খান মেনন বলেছেন, জোটকে কতটা আসন ছেড়ে দেওয়া হয়েছে সেটা বিবেচনার বড় কোন বিষয় নয়, কারন দেশের স্বার্থে নির্বাচনে অংশ নিচ্ছি। দেশী-বিদেশী সকল ষড়যন্ত্র-চক্রান্ত মোকাবেলা করে অসাম্প্রদায়িক ও প্রগতিশীল সোনার বাংলা বিনির্মাণে নৌকাকে বিজয়ী করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করাই হচ্ছে একমাত্র লক্ষ্য।

 

বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সোমবার বিকালে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ সব কথা বলেন রাশেদ খান মেনন।

 

বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক এতে সভাপতিত্ব করেন। সাধারণ সম্পাদক মাওলাদ হোসেন সানার সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় পৌর মেয়র সুভাষ চন্দ্র শীল বক্তৃতা করেন।

 

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ্ মঞ্জু মোল্লা, উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক মন্টু লাল কুন্ডু, উজিরপুরের সাবেক উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বাদল, বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চাখারের সাবেক ইউপি চেয়ারম্যান খিজির সরদার, সহ-সভাপতি আক্তার হোসেন মোল্লা,সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান আ.জলিল ঘরামী,সহ-সভাপতি ও সলিয়াবাকপুর ইউপি চেয়ারম্যান মাষ্টার সিদ্দিকুর রহমান, প্রমুখ।

 

এদিকে মতবিনিময় সভা শুরুর আগে নৌকার প্রার্থীর সামনে বর্তমান এমপি শাহে আলমের অনুসারীদের সঙ্গে উপজেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক ও সাধারণ সম্পাদক মাওলাদ হোসেন সানার সমর্থকদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এই ঘটনায় আহত হন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক সুব্রত লাল কুন্ডু, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, সদস্য সামসুল আলম মল্লিক, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক সজল চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য মশিউর রহমান সুমন, ছাত্রলীগ নেতা বাবু, সাংবাদিক রাহাদ সুমন সহ বেশ কয়েকজন নেতা-কর্মী। 


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal