Advertise top
খেলা

নিউজিল্যান্ড-বাংলাদেশ সিরিজ সম্প্রচার করবে গ্রিন টিভি

বরিশাল নিউজ

প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০২৩, ০৯:০০ পিএম    

নিউজিল্যান্ড-বাংলাদেশ সিরিজ সম্প্রচার করবে গ্রিন টিভি
নিউজিল্যান্ড-বাংলাদেশ সিরিজ সম্প্রচার করবে গ্রিন টিভি। ছবি: সংগৃহীত

দেশের বাইরে বাংলাদেশের ক্রিকেট খেলা দেখার দুর্ভাবনা দূর হয়েছে।   স্বাগতিক নিউজিল্যান্ড ও সফরকারী বাংলাদেশের দ্বিপাক্ষিক সিরিজটি সরাসরি সম্প্রচার করবে গ্রিন টিভি।  শুধু নিউজিল্যান্ড-বাংলাদেশ নয়, আরও দুইটি সিরিজ সরাসরি সম্প্রচার করবে এই স্যাটেলাইট চ্যানেলটি।

 

এরই মধ্যে বাংলাদেশ দল নিউজিল্যান্ডে অবস্থান করছে। কিউইদের বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা।

 

ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে ১৭ ডিসেম্বর, দ্বিতীয় ২০ ও শেষ ২৩ ডিসেম্বর। আর টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৭ ডিসেম্বর। ২৯ ও ৩১ তারিখ হবে বাকি দুই ম্যাচ।

 

বাংলাদেশ ক্রিকেট দল:

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, এনামুল হক বিজয়, তাওহীদ হৃদয়, মুশফিকুর রহিম, লিটন দাস, আফিফ হোসেন, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ (সহ-অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, হাসান মাহমুদ, রিশাদ হোসেন, রাকিবুল হাসান।

 

নিউজিল্যান্ড ক্রিকেট দল:

টম ল্যাথাম (অধিনায়ক), আদি অশোক (২য় ও ৩য় ম্যাচ), ফিন অ্যালেন, টম ব্লানডেল, মার্ক চ্যাপম্যান, জশ ক্লার্কসন, জ্যাকব ডাফি, কাইল জেমিসন, অ্যাডাম মিলনে, হেনরি নিকোলস, উইল ও'রোর্ক, রাচিন রবীন্দ্র, ইশ সোধি (১ম ম্যাচ), উইল ইয়ং।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal