Advertise top
নির্বাচন

বছরে সাকিবের আয় সাড়ে ৫ কোটি টাকা, ঋণ ৩২ কোটি

বরিশাল নিউজ ডেস্ক

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২৩, ০৯:০৬ পিএম

বছরে সাকিবের আয় সাড়ে ৫ কোটি টাকা, ঋণ ৩২ কোটি
সাকিব আল হাসান। ফাইল ফটো

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। ইতিমধ্যে সাকিবের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন জেলা রির্টার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক।

 

মনোনয়নপত্র দাখিলের সময় দেওয়া হলফনামায় নিজের আয়-ব্যায়ের হিসাব জমা দিয়েছেন সাকিব। বিশ্বসেরা এই অলরাউন্ডার হলফনামায় নিজের পেশা হিসেবে ক্রিকেটার দেখিয়েছেন। এছাড়া শিক্ষাগত যোগ্যতা বিবিএ পাশ দেখিয়েছেন সাকিব।

 

তিনি তার হলফনামায় বার্ষিক গড় আয় দেখিয়েছেন ৫ কোটি ৫৫ লাখ ৭১ হাজার ২৬২ টাকা। এরমধ্যে ক্রিকেট থেকে বার্ষিক আয় দেখিয়েছেন ৫ কোটি ৩২ লাখ ৭৪ হাজার ৭৬৯ টাকা। বৈদেশিক মুদ্রা দেখিয়েছেন ২৪ হাজার ২৬১ ডলার। অস্থাবর সম্পদ হিসেবে ব্যাংক জমা দেখিয়েছেন ১১ কোটি ৫৬ লাখ ৯১ হাজার ৮৭৬ টাকা। শেয়ার বাজারে বিনিয়োগ দেখিয়েছেন ৪৩ কোটি ৬৩ লাখ ৯৬ হাজার ৮৭৪ টাকা। সোনা দেখিয়েছেন ২৫ ভরি। আসবাপত্র ও ইলেকট্রনিক্স সামগ্রী দেখিয়েছে ১৩ লাখ টাকা।

 

এদিকে জামানতের বিপরীতে ব্যাংক লোন দেখিয়েছে ৩১ কোটি ৯৮ লাখ ৬১ হাজার ৩৮২ টাকা। ইর্স্টান ব্যাংকে লোন দেখিয়েছেন ১ কোটি ৫০ লাখ ২০ হাজার ৩৬৩ টাকা। আয় থেকে ব্যাংক আমানত দেখিয়েছেন ২২ লাখ ৯৬ হাজার ৪৯৩ টাকা।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। সত্ব © বরিশাল নিউজ ২০২৩

Developed By NextBarisal