Advertise top
খেলা

টস জিতে ব্যাটিংয়ে পাকিস্তান

বরিশাল নিউজ স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৭ অক্টোবর ২০২৩, ০৩:১০ পিএম    

টস জিতে ব্যাটিংয়ে পাকিস্তান
পাকিস্তান-দক্ষিণ আফ্রিকা ম্যাচের টস। ছবি: অনলাইন

 

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচে টস জিতে ব্যাটিং নিয়েছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। এদিকে অসুস্থতা কাটিয়ে এই ম্যাচে ফিরেছেন প্রোটিয়া অধিনায়ক ও ওপেনার টেম্বা বাভুমা।

 

আফগানিস্তানের বিপক্ষে চেন্নাইয়ে শুরুতে ব্যাট করে হেরেছে পাকিস্তান। তারপরও বাবর শুরুতে ব্যাটিং বেছে নিয়েছেন। কারণ সম্ভবত ব্যাট হাতে শুরুতে বিধ্বংসী দক্ষিণ আফ্রিকা। আসরে জয় পাওয়া তিন ম্যাচেই শুরুতে ব্যাট করে প্রোটিয়ারা চারশ’কিংবা চারশ’র বেশি রান করেছে। 

 

চেন্নাইয়ে এই ম্যাচে পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকার একাদশে একাধিক পরিবর্তন এসেছে। পাকিস্তান বাঁ-হাতি স্পিনার মোহাম্মদ নওয়াজকে একাদশে নিয়েছে। হাসান আলীর জায়গায় একাদশে ফিরেছেন পেসার মোহাম্মদ ওয়াসিম। দক্ষিণ আফ্রিকার একাদশে বাভুমার সঙ্গে ফিরেছেন তাবরেজ শামসি। বাদ পড়েছেন কাগিসু রাবাদা। 

 

পাকিস্তানের একাদশ: ইমাম উল, আব্দুল্লাহ শফিক, বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, সৌদ শাকিল, শাদাব খান, ইফতিখার আহমেদ, মোহাম্মদ নওয়াজ, শাহিন আফ্রিদি, ওয়াসিম জুনিয়র ও হ্যারিস রউফ।

 

দক্ষিণ আফ্রিকার একাদশে: কুইন্টন ডি কক, টেম্বা বাভুমা, রেসি ফন ডার ডুসেন, এইডেন মার্করাম, হেনরিক ক্লাসেন, ডেভিড মিলার, মার্কো ইয়ানসেন, গেরাল্ড কোয়েটজে, রিয়াদ মহারাজ, তাবরেজ শামসি, লুঙ্গি এনগিডি।

 

 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal