Advertise top
বরিশাল

ভোলার সাবেক এমপি মুকুলের বিরুদ্ধে হত্যা চেষ্টা, চাঁদাবাজি ও অপহরণ মামলা

বরিশাল নিউজ, ভোলা

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৩ পিএম    

ভোলার সাবেক এমপি মুকুলের বিরুদ্ধে হত্যা চেষ্টা, চাঁদাবাজি ও অপহরণ মামলা
ভোলার সাবেক এমপি আলী আজম মুকুল

ভোলা-২ (দৌলতখান-বোরহানউদ্দিন) আসনের আওয়ামী লীগ দলীয় সাবেক এমপি আলী আজম মুকুলসহ ৬ জনের বিরুদ্ধে জেলার বোরহানউদ্দিন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হত্যা চেষ্টা, চাঁদাবাজি ও অপহরণ মামলা দায়ের করা হয়েছে।

 

বোরহানউদ্দিন উপজেলার স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহবায়ক পরান আহসান বাদী হয়ে বুধবার , ১৮ সেপ্টেম্বর এ মামলা দায়ের করেন। মামলায় বোরহানউদ্দিন পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর ইবনে মাসুদ সোহাগ, আওয়ামী যুবলীগ নেতা সবুজ গোলদার, হুমায়ুন গোলদার, নুরনবী ও নুর উদ্দিন ফরাজী সহ অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামি করা হয়েছে।

 

বাদী তার অভিযোগে উল্লেখ করেন, ২০২৩ সালের ৩ নভেম্বর বেলা ১২টার দিকে বোরহানউদ্দিন পৌরসভার ৫নং ওয়ার্ডের পূর্ব বাজারে ওই ওয়ার্ডের কাউন্সিলর ইবনে মাসুদ সোহাগের অফিস কক্ষে সাবেক এমপি আলী আজম মুকুলের নির্দেশে আসামীরা তাকে অপহরণ করে নিয়ে যায়। সেখানে সাবেক এমপি মুকুলের সাথে মোবাইলে কথা বলে তাকে বেধড়ক মারধর করে। এ সময় তার কাছ থেকে নগদ টাকা, হাতঘড়ি ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। পরে আলী আজম মুকুলের নির্দেশে আসামীরা তার কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেন, এমনকি তার মোবাইল ছিনিয়ে নিয়ে ব্যক্তিগত ফেসবুক আইডিতে প্রবেশ করে সাবেক সংসদ সদস্য হাফিজ ইব্রাহীমসহ বিএনপির গণ্যমান্য ব্যক্তিদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ পোস্ট করেন তারা এরপর  প্রায় ৪-৫ ঘন্টা পর স্থানীয় বাজারের ব্যবসায়ীরা এসে তাকে উদ্ধার করেন।

 

মামলার বাদী পক্ষের আইনজীবী এডভোকেট শাহ মো: আহসান উল্লাহ সুমন সাংবাদিকদের বলেন, বোরহানউদ্দিন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুল ইসলাম বুধবার দুপুর ২ টায় মামলাটি আমলে নিয়ে ভোলা জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ওসিকে তদন্তপূর্বক প্রতিবেদন দেওয়ার নির্দেশ দেন।

 

আওয়ামী লীগ সরকার পতনের পরেই সাবেক এই এমপি আত্মগোপনে রয়েছেন।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal