Advertise top
আদালত-অপরাধ

মাকে খুন করেছে ছেলে: পুলিশ

বরিশাল নিউজ, পিরোজপুর

প্রকাশ : ১৩ জুলাই ২০২৪, ০৯:২৩ পিএম    

মাকে খুন করেছে ছেলে: পুলিশ
মাকে খুনের অভিযোগে ছেলে জ্যোতিষ বালা গ্রেপ্তার

মা জুথিকা বালাকে হত্যার অভিযোগে ছেলে জ্যোতিষ বালাকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ। পিরোজপুরের নাজিরপুর উপজেলার উত্তর জয়কুল গ্রামে বৃহস্পতিবার রাতে ঘরের মধ্যে জুথিকা বালাকে কুপিয়ে ফেলে রাখা হয়। পরে তাকে চিকিৎসার জন্য খুলনা নেওয়ার পথে মারা যান তিনি।

 

এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার ছেলে জ্যোতিষ বালাকে (৩২) থানায় নেয় পুলিশ। সেখানে পুলিশের কাছে অপরাধ স্বীকার করে ছেলে। পারিবারিক কলহ ও মায়ের চিকিৎসার ব্যয় বহন করা নিয়ে বিরক্ত ছেলে এ ঘটনা ঘটিয়েছেন বলে জানায় পুলিশ।

 

পিরোজপুরের পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম সংবাদ সম্মেলন করে বলেন, জুথিকা বালার মানসিক সমস্যা ছিল। নানা রোগে ভুগছিলেন তিনি। জুথিকা বালার চিকিৎসার জন্য প্রতি মাসে চার হাজার টাকা করে খরচ হতো। পারিবারিক অশান্তি ও চিকিৎসার ব্যয় বহন করা নিয়ে বড় ছেলে জ্যোতিষ বালা মায়ের ওপর বিরক্ত ছিলেন। ঘটনার দুই দিন আগে তিনি তাঁর মাকে হত্যার পরিকল্পনা করেন।

 

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, বৃহস্পতিবার রাতে জ্যোতিষ বালা একা ঘরে গিয়ে মাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। স্থানীয় বাসিন্দারা জুথিকা বালাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে নেওয়ার পথে রাত দুইটার দিকে তিনি মারা যান।


 


মন্তব্য লিখুন


Ish Brand

সর্বশেষ

এ সম্পর্কিত আরও পড়ুন

সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal