Advertise top
নির্বাচন

সদর উপজেলার উন্নয়ন করতে চাই: এসএম জাকির

বরিশাল নিউজ

প্রকাশ : ১৪ মার্চ ২০২৪, ০৯:২০ পিএম     আপডেট : ১২ এপ্রিল ২০২৪, ০৩:১১ পিএম

জনতার কাতারে যুক্ত হয়ে বরিশাল সদর উপজেলার উন্নয়ন করতে চাই: এসএম জাকির
নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার লক্ষ্যে মাঠ চষে বেড়াচ্ছেন বিশিষ্ট সমাজসেবক এসএম জাকির হোসেন। ছবি: বরিশাল নিউজ

বরিশাল সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রত্যাশী মহানগর আওয়ামী লীগ নেতা  এস এম জাকির হোসেন বৃহস্পতিবার, ১৪ মার্চ বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের বুখাইনগর বাজার, বেলতলা বাজার এবং বিশ্বাসের হাট বাজারে গণসংযোগ করেছেন।

 

এদিন ওইসব এলাকার মানুষের সঙ্গে মতবিনিময়কালে তিনি বলেন, আমি নির্বাচিত হলে বরিশাল সদর উপজেলার উন্নয়নের লক্ষ্যে বরিশাল সদর আসনের এমপি পানিসম্পদ প্রতিমন্ত্রী  জাহিদ ফারুক শামীমকে নিয়ে সদর উপজেলার এবং মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাবো। সদর উপজেলার পূর্বাঞ্চলে ভালো কোনো চিকিৎসা সেবা না থাকার কারণে চিকিৎসা সেবা পেতে জনগণের ভোগান্তি হয়। এ কথা চিন্তা করে আমি মাননীয় প্রতিমন্ত্রী মহোদয়কে বিষয়টি অবগত করেছি এবং ভালো একটি চিকিৎসা সেবা কেন্দ্র করার জন্য কথা বলেছি।

 

এসএম জাকির হোসেন আরো বলেন, জনগণের কাতারে শামিল হয়ে জনগণের  উন্নয়নে কাজ করে যাবো। স্মার্ট বরিশাল সদর উপজেলা গড়তে যা যা প্রয়োজন তাই করবো ইনশাআল্লাহ।

 

এ সময় চরমোনাই ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক নুরুল ইসলাম মাস্টার, ইউপি সদস্য মো. জুয়েল, আব্দুস সালাম, শাকিল রাঢ়ি, পান্নু চৌকিদারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal