Advertise top
নির্বাচন

কাজের বিনিময়ে সম্মান চাই: এসএম জাকির

বরিশাল নিউজ

প্রকাশ : ০৯ মার্চ ২০২৪, ০৮:৪৪ পিএম     আপডেট : ১০ মার্চ ২০২৪, ০৮:৫৬ পিএম

কাজের বিনিময়ে সম্মান চাই: এসএম জাকির
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে পুরস্কার বিতরণে এসএম জাকির হোসেন। ছবি: বরিশাল নিউজ

মুখের চাপা-বাজির সম্মান না, আমি কাজ করতে চাই, কাজের বিনিময়ে সম্মান চাই। আমি বরিশাল সদর উপজেলায় কাজ করার জন্য নির্বাচনে অংশ নিচ্ছি, অন্য কিছুর জন্য না। রাষ্ট্রীয় ও সামাজিকভাবে যা যা পাওয়ার মহান আল্লাহ আমাকে দিয়েছেন বলে মন্তব্য করেছেন আসন্ন বরিশাল সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন।

 

সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের লামচরী মাধ্যমিক বিদ্যালয় ও লামচরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে শনিবার, ৯ মার্চ বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলন তিনি।

 

এসএম জাকির বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হলে দল-মত নির্বিশেষে সু-চিন্তিত মানুষদের নিয়ে কাজ করবো। আমার কাছে কোন ভেদাভেদ থাকবে না। কারণ আমি কাজ করতে এসেছি চেয়ার বড় করার জন্য চেয়ারম্যান প্রার্থী হইনি।

 

বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা উল্লেখ করে এসএম জাকির বলেন, বরিশাল সদরে প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম অনেক উন্নয়ন করেছেন। এই লাম চরিতে নদী রক্ষা বাঁধ করে দিয়েছেন, আশা করছি আগামী বর্ষায় কিছুটা হলেও এই এলাকাবাসীর উপকার হবে তারপরও এই এলাকায় আমি একটি পরিপূর্ণ নদী রক্ষা বাঁধ নির্মাণের জন্য প্রতিমন্ত্রী মহোদয়ের কাছে আবেদন জানাবো।

 

লামচরী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক লাল মিয়া আকন। এছাড়াও উপস্থিত ছিলেন, লামচরী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সলিমুল্লাহ, ইউপি সদস্য রাসেল সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal