Advertise top
খেলা

‘শিক্ষকদের যোগ্য মর্যাদা দিয়েছেন প্রধানমন্ত্রী ’

বরিশাল নিউজ

প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:০১ পিএম

‘শিক্ষকদের যোগ্য মর্যাদা দিয়েছেন প্রধানমন্ত্রী’
বরিশাল সদর উপজেলার ধোপাকাঠি মাধ্যমিক ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন। ছবি: বরিশাল নিউজ

বরিশাল সদর উপজেলার ধোপাকাঠি মাধ্যমিক ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শুক্রবার, ৯ ফেব্রুয়ারি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।পরে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।

 

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করেন বরিশাল মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক ও সমাজসেবক মাহমুদুল হক খান মামুন।

 

এ সময় খান মামুন বলেন, এ মাস ভাষার মাস। পৃথিবীর কোন দেশে ভাষার জন্য মানুষ জীবন দেয়নি। যা আমাদের দেশের মানুষ দিয়েছে। আর এ ভাষা আন্দোলনের মধ্য দিয়ে স্বাধীনতা যুদ্ধের সূত্রপাত হয়। বঙ্গবন্ধুর নেতৃত্বে এ দেশের মানুষ স্বাধীনতা পেয়েছে। স্বাধীনতার পরে বঙ্গবন্ধু চেয়েছিলেন দেশে শিক্ষার প্রসার ঘটাতে। তার অসমাপ্ত কাজকে এগিয়ে নিতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষকদের যোগ্য মর্যাদা দিয়েছেন। আগে শিক্ষকরা অনেক কম বেতন পেতেন, এখন প্রধানমন্ত্রী তাদের সন্তোষজনক সম্মানির ব্যবস্থা করে দিয়েছেন।

 

 

ক্রীড়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ধোপাকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি নিজামুল হক নিজাম ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ধোপাকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ মাহফুজুর রহমান তালুকদার। 

 

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাদিরা রহমান, শহীদ জিয়াউর রহমান ডিগ্রি কলেজের অধ্যক্ষ মশিউর রহমান, বরিশাল সরকারি হাতেম আলী কলেজের সাবেক ছাত্রলীগ সাধারন সম্পাদক মাহিদুর রহমান মাহাদ, মহানগর ছাত্রলীগ নেতা আরিফুর রহমান অপুসহ আরো অনেকে।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। সত্ব © বরিশাল নিউজ ২০২৩

Developed By NextBarisal