Advertise top
রাজনীতি

জামায়াত তাদের সন্ত্রাসী চিন্তার বহিঃপ্রকাশ করেছে: স্বরাষ্ট্রমন্ত্রী

বরিশাল নিউজ ডেস্ক

প্রকাশ : ১৬ আগষ্ট ২০২৩, ০৮:০৮ পিএম    

জামায়াত তাদের সন্ত
স্বরাষ্ট্রমন্ত্র�

 

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, চিকিৎসক অধ্যাপক ডা. এসএম মোস্তফা জামানকে হত্যার হুমকি দিয়ে জামায়াত ইসলামী তাদের নোংরা ও সন্ত্রাসী চিন্তার বহিঃপ্রকাশ করেছে।

 

ঢাকায় নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ে বুধবার, ১৬ আগস্ট জাতীয় শোক দিবসের আলোচনাসভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

 

মানবতাবিরোধী অপরাধের মামলায় আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুর আগে তাকে চিকিৎসা দিয়েছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয়ের এসএম মোস্তফা জামান।

 

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, “বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয়ের চিকিৎসক এসএম মোস্তফা জামান গতকাল, মঙ্গলবার রাতে আমার কাছে এসেছিলেন। তিনি সব ঘটনা বলেছেন।”

 

তিনি বলেন, আমি মনে করি, তারা (জামায়াত) যে নোংরা চিন্তা করে, তারা যে সব সময় সন্ত্রাসী চিন্তা করে, তারা যে সব সময় রাষ্ট্রের বিরুদ্ধে চিন্তা করে তারই একটি প্রতিফলন বোধহয় এ হুমকির মধ্য দিয়েই জামায়াত জানান দিয়েছে।

 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা এটাও প্রত্যক্ষ করেছি, তিনি একজন চিকিৎসক হিসেবে সেবা দান করেছেন। তাঁর (সাঈদী) চিকিৎসা করেছেন। তারপরও ওই চিকিৎসককে হত্যার হুমকি দেওয়া হয়েছে। এটা আমার কাছে আশ্চর্য লাগে।

 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal