Advertise top
নির্বাচন

“এমন নির্বাচন হবে, যা উদাহরণ হয়ে থাকবে”

বরিশাল নিউজ

প্রকাশ : ২৬ নভেম্বর ২০২৩, ১০:১১ পিএম     আপডেট : ২৭ নভেম্বর ২০২৩, ০২:৩৫ পিএম

“এমন নির্বাচন হবে, যা উদাহরণ হয়ে থাকবে”
বরিশাল,পটুয়াখালী ও ভোলা জেলার নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে ইসি মো.আহসান হাবিব খানের মতবিনিময় সভা।ছবি: বরিশাল নিউজ

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (আব.) মো.আহসান হাবিব খান বলেছেন, “বড় বড় দল নির্বাচনে আসুক। তাহলে ভারসাম‌্যতা রক্ষা হবে। আমরা কারও পক্ষ নই, বুক ফুলিয়ে বলছি, অতীত থেকে শিক্ষা নিয়ে এমন নির্বাচন হবে, যা উদাহরণ হয়ে থাকবে।”

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বরিশাল,পটুয়াখালী ও ভোলা জেলার নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের সমন্বয়ে রবিবার, ২৬ নভেম্বর বেলা ১১টার দিকে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি এসব কথা জানান।

 

বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বিভাগীয় কমিশনার মো.শওকত আলী।বিশেষ অতিথি ছিলেন-রেঞ্জ ডিআইজি মো. জামিল হাসান,মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো.সাইফুল ইসলাম, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা বরিশাল অঞ্চল মো. আলাউদ্দীন, জেলা প্রশাসক শহিদুল ইসলামসহ পটুয়াখালী ও ভোলার জেলা প্রশাসক এবং সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের সিদ্ধান্ত এখনো হয়নি জানিয়ে ইসি বলেন,নির্বিঘ্নে কেন্দ্রে যাওয়ার বিষয়ে ভোটারদের নিরাপত্তা আইনশৃঙ্খলা বাহিনীকে নিশ্চিত করতে হবে ।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal