Advertise top
রাজনীতি

বিএনপির অবরোধ: রিজভীর নেতৃত্বে পিকেটিং

বরিশাল নিউজ ঢাকা ডেস্ক

প্রকাশ : ৩১ অক্টোবর ২০২৩, ১০:১০ এএম     আপডেট : ৩১ অক্টোবর ২০২৩, ১০:৩৬ এএম

বিএনপির অবরোধ: রিজভীর নেতৃত্বে পিকেটিং
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে ঢাকা-নারায়ণগঞ্জ - সাইনবোর্ড এলাকায় অবরোধ কর্মসূচি। ছবি: সংগৃহীত

 

সরকার পদত্যাগের একদফা দাবিতে বিএনপির ডাকা তিন দিনের অবরোধ কর্মসূচি শুরু হয়েছে আজ  মঙ্গলবার, ৩১ অক্টোবর থেকে সকাল থেকে। এদিন অবরোধের সমর্থনে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড থেকে সাইনবোর্ড পর্যন্ত বিক্ষোভ মিছিল ও পিকেটিং করেছে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

 

এই কর্মসূচির নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তাঁর সাথে আরো উপস্থিত ছিলেন,  স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা.মো.রফিকুল ইসলাম, সহঅর্থনৈতিক বিষয়ক সম্পাদক জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সালাউদ্দিন সালু, নারায়ণগঞ্জ জেলা মাহমুদুর রহমান সুমন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, নারায়ণগঞ্জ ছাত্রদলের সাধারণ সম্পাদক জুবায়ের রহমান জিকু।

 

প্রসঙ্গত, একদফা দাবি আদায়ের লক্ষ্যে ৩১ অক্টোবর, ১ ও ২ নভেম্বর দেশব্যাপী সর্বাত্মক অবরোধ কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে বিএনপি। একইসঙ্গে বাংলাদেশ জামায়াতে ইসলামী, গণতন্ত্র মঞ্চ, ১২ দলীয় জোট, জাতীয়তাবাদী সমমনা জোট, এলডিপি, এবি পার্টিসহ কয়েকটি দল-জোট অবরোধ কর্মসূচি ঘোষণা ও সমর্থন করেছে।

 


 


মন্তব্য লিখুন


User Avatar

নাম দিব না

10 months ago

তাঁরা সবাই হেটে নারায়নগঞ্জ গেলেন। অবরোধ সফল হোক।

সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal