Advertise top
খেলা

বৃষ্টিতে এবারও বন্ধ  ভারত-পাকিস্তান ম্যাচ

বরিশাল বিদেশ ডেস্ক

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০২৩, ০৮:০৯ পিএম    

বৃষ্টিতে এবারও বন্ধ  ভারত-পাকিস্তান ম্যাচ

 

এশিয়া কাপের সুপার ফোরের ভারত-পাকিস্তান খেলা বৃষ্টির কারণে বন্ধ রয়েছে।  শেষ পর্যন্ত আজ খেলা না হলে রিজার্ভ ডেতে খেলা হবে।

 

এশিয়া কাপের ‘এ’গ্রুপে পাল্লেকেলেতে  ভারত- পাকিস্তান খেলা বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছিল।   তাই এবার ভারত-পাকিস্তানের মধ্যকার গুরত্বপূর্ণ এই ম্যাচের জন্য রিজার্ভ ডে রেখেছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল এসিসি।

 

বৃষ্টির আগে ২৪.১ ওভারে ২ ওপেনারের উইকেট হারিয়ে ১৪৭ রান করে ভারত। ২৮ বলে ১৭ আর ১৬ বলে ৮ রানে অপরাজিত আছেন লোকেশ রাহুল ও বিরাট কোহলি।

 

শ্রীলংকার কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে রবিবার এশিয়া কাপের ১৬তম আসরের ৯ম ম্যাচে মুখোমুখি হয় দুই চির প্রতিদ্বন্দ্বী দল ভারত-পাকিস্তান।

 

এদিন টস জিতে ভারতকে প্রথমে ব্যাটিংয়ে পাঠায় পাকিস্তান। প্রথমে ব্যাটিংয়ে নেমে ওপেনিং জুটিতে ১৬.৪ ওভারে ১২১ রান করেন ভারতীয় দুই ওপেনার রোহিত শর্মা ও শুভমান গিল।

 

এমন দারুণ শুরুর পর মাত্র ২ রানের ব্যবধানে ২ ওপেনারের উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে পড়ে ভারত।

 

রোহিত শর্মাকে আউট করে ১২১ রানের ওপেনিং জুটি ভাঙেন শাদাব খান। রোহিত ৪৯ বলে ৬টি চার আর ৪টি ছক্কার সাহায্যে ৫৬ রান করে ফেরেন।

 

এরপর পরের ওভারেই ফেরেন আরেক ওপেনার শুভমান গিলও। তাকে আউট করেন শাহিন শাহ আফ্রিদি। তার বলে শাদাব খানের হাতে ক্যাচ তুলে দিয়ে ফেরেন শুভমান।

 

সাজঘরে ফেরার আগে ৫২ বলে ১০টি বাউন্ডারির সাহায্যে ৫৮ রান করেন শুভমান গিল। দুই ওপেনার বিদায় নেওয়ার পর দলের হাল ধরেন লোকেশ রাহুল ও বিরাট কোহলি।

 

২৪.১ ওভারে ভারতের সংগ্রহ ছিল ২ উইকেটে ১৪৭ রান।


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal