Advertise top
রাজনীতি

সাকিব আল হাসানের নামে হত্যা মামলা

বরিশাল নিউজ ডেস্ক

প্রকাশ : ২৩ আগষ্ট ২০২৪, ১১:১৭ এএম     আপডেট : ২৩ আগষ্ট ২০২৪, ১১:৫৭ এএম

সাকিব আল হাসানের নামে হত্যা মামলা
সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

 

 

জাতীয় দলের ক্রিকেটার ও সাবেক সংসদ সদস্য সাকিব আল হাসানের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। গার্মেন্টস কর্মী রুবেল নিহত হবার ঘটনায় এই মামলা দায়ের করা হয়।

 

রুবেলের বাবা রফিকুল ইসলাম ডিএমপির আদাবর থানায় বৃহস্পতিবার,২২ আগস্ট রাতে মামলাটি দায়ের করেন। আদাবর থানার পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম মামলার তথ্যটি নিশ্চিত করেছেন।

 

এই মামলার সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাবেক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ আরও ১৫৬ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়াও মামলায় অজ্ঞাত আরও ৪০০-৫০০ জনকে আসামি করা হয়েছে।

 

মামলার এজাহারে বাদী অভিযোগ করে বলেন, গত ৫ আগস্ট রুবেল আদাবরের রিংরোডে প্রতিবাদী মিছিলে অংশ নেন। এ সময় আসামিদের প্রত্যক্ষ ও পরোক্ষ নির্দেশ, প্ররোচনা, সাহায্য, সহযোগিতা ও প্রত্যক্ষ মদদে কেউ মিছিলে গুলি ছুড়ে। বুকে ও পেটে গুলিবিদ্ধ অবস্থায় রুবেলকে হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় গত ৭ আগস্ট মারা যান।

 

মামলায় আসামির তালিকায় দল হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ, বাংলাদেশ ছাত্রলীগ, বাংলাদেশ যুবলীগ, বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগ, বাংলাদেশ শ্রমিকলীগ, বাংলাদেশ তাঁতীলীগ, বাংলাদেশ কৃষকলীগ, বাংলাদেশ মৎসজীবীলীগের নামও রয়েছে।

 

সূত্র: অনলাইন


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal