Advertise top
বরিশাল

পটুয়াখালীতে ডিজিএফআইয়ের ভুয়া সদস্য আটক

বরিশাল নিউজ, পটুয়াখালী

প্রকাশ : ০৬ মার্চ ২০২৪, ০৭:০৮ পিএম     আপডেট : ০৬ মার্চ ২০২৪, ০৭:০৮ পিএম

পটুয়াখালীতে ডিজিএফআইয়ের ভুয়া সদস্য আটক
র‌্যাবের হাতে আটক ভুয়া ডিজিএফআইয়ের সদস্য ইমাম হাসান। ছবি: বরিশাল নিউজ

দীর্ঘদিন গোয়েন্দা নজরদারির পরে অভিযান চালিয়ে পটুয়াখালী থেকে ইমাম হাসান (৩৫) নামের এক ভুয়া ডিজিএফআইয়ের সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) । অভিযুক্ত ইমাম হাসানকে মঙ্গলবার, ৫ মার্চ পটুয়াখালীর সবুজবাগ ৭ নম্বর লেনের বাসভবন হতে আটক করা হয়।

 

আটক ইমাম হাসান বাংলাদেশ বিমান বাহিনীর একজন বহিষ্কৃত সদস্য। ২০২১ সালের নভেম্বর মাসে বিমান বাহিনীতে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে ৩০ জন যুবককে আটকে রাখা এবং টাকা দাবির সঙ্গে সরাসরি জড়িত থাকার ডিএমপি পল্লবী থানায় গ্রেপ্তার হয়েছিলেন তিনি।

 

র‌্যাব জানায়, সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি ভিডিওর সূত্র ধরে তাকে আটক করা হয়। সেখানে দেখা যায় ইমাম হাসান ডিজিএফআই কর্মকর্তার পরিচয় দিয়ে একজনকে প্রাণনাশের হুমকিসহ ভয়ভীতি প্রদর্শন করছেন।

 

পরে ভিডিওটি র‍্যাবের নজরে এলে ব্যাপক গোয়েন্দা তৎপরতা চালানো হয়। এ সময় তার সম্পর্কে ভুয়া ডিজিএফআই কর্মকর্তার পরিচয় দিয়ে বিভিন্ন প্রকার প্রতারণামূলক কর্মকাণ্ডের সত্যতা পাওয়া যায়। এরপরই তাকে গ্রেপ্তার করা হয়। আটককৃত ইমাম হাসানকে জিজ্ঞাসাবাদে তিনি প্রতারণার কথা স্বীকার করেন। এ সময় তল্লাশি করে তার কাছ থেকে ডিজিএফআইয়ের ভুয়া আইডি কার্ড, নগদ টাকা, মোবাইল ফোন জব্দ করা হয়। আটক ইমাম হাসানকে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব- ৮ পটুয়াখালী।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal