Advertise top
শিক্ষা

বরিশাল বিশ্ববিদ্যালয়ে কবি জীবনানন্দ দাশের জন্মবার্ষিকী পালন

বরিশাল নিউজ

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:০৯ পিএম     আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:১৬ পিএম

বরিশাল বিশ্ববিদ্যালয়ে কবি জীবনানন্দ দাশের জন্মবার্ষিকী পালন
কবি জীবনানন্দ দাশের জন্মবার্ষিকীতে আলোচনা সভা। ছবি: বরিশাল নিউজ

রূপসি বাংলার কবি জীবনানন্দ দাশের জন্মবার্ষিকী উপলক্ষ্যে বরিশাল বিশ্ববিদ্যায়ে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। জীবনানন্দ দাশ রিসার্চ সেন্টার এই অনুষ্ঠানের আয়োজন  করে।

 

বিশ্ববিদ্যালয়ের জীবনানন্দ দাশ কনফারেন্স হলে মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি সকাল ১১ টায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন   বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (রু.দা.) অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া।

 

 অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের কলা ও মানবিক অনুষদের ডিন মোহাম্মদ তানভীর কায়ছার।

 

 জীবনানন্দ দাশ রিসার্চ সেন্টারের পরিচালক সঞ্জয় কুমার সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মো. মুহসিন উদ্দীন, বাংলা বিভাগের চেয়ারম্যান উন্মেষ রায়, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক শারমিন আক্তার এবং বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মোহসিনা হোসাইন। 

 

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, পরিচালক, প্রভোস্টসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে পরিবেশিত হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।



মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal