Advertise top
খেলা

শপথ নিয়েই মাঠে অনুশীলনে সাকিব

বরিশাল নিউজ স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১০ জানুয়ারি ২০২৪, ১১:৩৩ পিএম     আপডেট : ১১ জানুয়ারি ২০২৪, ১২:২৫ এএম

শপথ নিয়েই মাঠে অনুশীলনে সাকিব
শপথ অনুষ্ঠান শেষ করেই মিরপুর ইনডোরে অনুশীলনে নেমে পড়েন সাকিব অআল হাসান। ছবি: সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে গত রবিবার। এদিন ভোট শেষ করে রাতেই ঢাকায় ফেরেন মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নে নির্বাচিত সংসদ সদস্য সাকিব আল হাসান।

 

ভোটের দিন রাতে ঢাকায় ফিরেই পরদিন মিরপুরে অনুশীলন শুরু করেন সাকিব আল হাসান। আজ বুধবার ছিল নবনির্বাচিত সংসদ সদস্যদের শপথ অনুষ্ঠান।

 

আজ সকালে শেরেবাংলা নগরের সংসদ ভবনে নির্বাচিত এমপিদের শপথবাক্য পাঠ করান স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

 

শপথ গ্রহণ শেষে উপস্থিত সাংবাদিকদের সাকিব বলেন, ‘দীর্ঘমেয়াদি কাজ করার যদি সুযোগ পাই, যদি সুযোগ হয় তাহলে সেভাবে কাজ করে যেতে চাই। মানুষ যেভাবে ভালোবেসেছে সেটার প্রতিদান দেওয়ার চেষ্টা করব। দীর্ঘ সময়ের ব্যাপার। টেস্ট ম্যাচের মতো মনে করে খেলতে হবে। সেজন্য আমি প্রস্তুত আছি।’

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে সাকিব বলেন, ‘রাজনীতির মাঠে এক নম্বর আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার জায়গা কেউ নিতে পারবে না। তার থেকে শিক্ষা নিয়ে যদি আমি কাজ করতে পারি, আমার মনে হয় সেটাই আমার জন্য যথেষ্ট হবে। একইসঙ্গে কোনো দায়িত্ব এলেও সেটা পালনে আমি আমার সর্বোচ্চ চেষ্টা করব।’

 

প্রথমবার সংসদ সদস্য হিসেবে শপথ অনুষ্ঠান শেষ করেই সাকিব মিরপুর ইনডোরে অনুশীলনে নেমে ব্যাটিংয়ে ঘাম ঝরান।

 

সবকিছু ঠিক থাকলে বিপিএল দিয়ে ক্রিকেটে ফিরবেন সাকিব। বিশ্বসেরা এই অলরাউন্ডার ছাড়াও আজ অনুশীলন করেছেন ফরচুন বরিশালের তিন তারকা ব্যাটসম্যান মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ ও তামিম ইকবাল।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal