সিপিএলের প্রস্তাব ফিরিয়ে দিলেন তামিম

বরিশাল নিউজ।। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) ২০২০ আসরে একটি দল থেকে পাওয়া প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তামিম ইকবাল। সেখানে পাওয়া প্রস্তাব ছিল ৯০ হাজার ডলারের যা বাংলাদেশি মুদ্রায় ৭৬ লাখ টাকার বেশি।

সিপিএলের আসছে আসরে বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে ওয়ানডে অধিনায়ক তামিম ছাড়াও টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ও পেসার মোস্তাফিজুর রহমানও প্রস্তাব পেয়েছিলেন। তারাও প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

মূলত বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতি ও দেশের ঘরোয়া ক্রিকেটের আসর ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটে প্রতিশ্রুতিবদ্ধ থাকায় টাইগার এই ক্রিকেটাররা সিপিএলে খেলার ব্যাপারে আগ্রহ দেখাননি।

তামিম এর আগে ২০১৩ সালে সিপিএলে খেলেছিলেন। মাহমুদউল্লাহ রিয়াদ ২০১৭ সালে জ্যামাইকা তালাওয়াসের হয়ে ৫ ম্যাচ খেলেছিলেন। মোস্তাফিজ এখন পর্যন্ত সিপিএলের কোনো আসরে খেলেননি।

আরও পড়ুন :করোনায় আরও ৩৩ জনের মৃত্যু, শনাক্ত ৩৫৩৩

এ প্রসঙ্গে গণমাধ্যমে তামিম বলেন, ‘প্রথমত আমি এমন প্রস্তাব ফিরিয়ে দিয়েছি ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটে প্রতিশ্রুতিবদ্ধ হওয়ার কারণে। এই আসরটি এখন স্থগিত আছে, তবে সবাই টুর্নামেন্টটির জন্য অপেক্ষায় আছে, যেকোনো সময় এটি শুরু হতে পারে।’

৫০ ওভার ফরম্যাটের এই আসরটি দেশের ওয়ানডের সবচেয়ে বড় ঘরোয়া আসর। তবে কোভিড-১৯ এর কারণে গত মার্চ থেকে স্থগিত হয়ে আছে। পরিস্থিতি স্বাভাবিক হলে দ্রুতই আসরটি শুরু করা হবে।

বরিশাল নিউজ/ডেস্ক নিউজ