মুজিব শতবর্ষ ক্ষণ গণনা: বরিশালে বর্ণাঢ্য আয়োজন



 বরিশাল নিউজ।। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ‘ মুজিব শতবর্ষ ’উপলক্ষ্যে বরিশালে শুক্রবার বিকালে ক্ষণ গণনার জন্য কাউন্ট ডাউন ডিজিটাল ডিভাইস উদ্বোধন করা হয়েছে।
 প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কাউন্ট ডাউন ডিজিটাল ডিভাইসের উদ্বোধন করেন।


 এ সময় মহানগর আওয়ামী লীগ সভাপতি একেএম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক তালুকদার মো. ইউনুস, বিভাগীয় কমিশনার মোহাম্মদ ইয়ামিন চৌধুরী, রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম, মেট্রো পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, অতিরিক্ত কমিশনার প্রলয় চিসিম, র‌্যাব-৮ কমান্ডিং অফিসার আতিকা ইসলাম, জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান ও পুলিশ সুপার মো. সাইফুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


  ক্ষণ গণনার জন্য নগরীর সিটি করপোরেশন মোড় সংলগ্ন জেলা পরিষদ পুকুরে বিশেষ ব্যবস্থায় ডিজিটাল ডিভাইস স্থাপন করা হয়।
 পরে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূস্পার্ঘ অপর্ণ করেন অতিথিরা।
 এর আগে দুপুর আড়াইটায় নগর ভবন চত্ত্বরে জমায়েত হন আওয়ামী লীগের নেতা-কর্মী সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর এবং সংরক্ষিত কাউন্সিলর সহ নগরবাসী। বিকাল থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মুজিব বর্ষ ক্ষণ গণনা উপলক্ষ্যে ঢাকার অনুষ্ঠান সরাসরি সমপ্রচার করা হয়।

 সন্ধ্যা ৬টা থেকে একঘন্টা লেজার শো এবং সন্ধ্যা ৭টা থেকে আতশবাজী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে আরো ছিল নৃত্যানুষ্ঠান এবং চিরকুট ব্যান্ডের কনসার্ট।
 বরিশাল নিউজ/স্টাফ রিপোর্টার