ফরচুন বরিশাল :বরিশালেও হবে লোগো উম্মোচন অনুষ্ঠান

পানিসম্পদ প্রতিমন্ত্রী বলেছেন, মুজিববর্ষে যে টি২০ ক্রিকেট টুর্নামেন্ট হবে, সেখানে বরিশালের একটি টিম দেয়া হয়েছে। সে টিমের লোগো শনিবার ঢাকায় উম্মোচন হবে । যার একটি অনুষ্ঠান আমরা বরিশালেও করবো।

“ বরিশালের নামে টিম করায় আমি ব্যক্তিগতভাবে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাই উদ্যোক্তা সেই শিল্পপতিকে” বলেন প্রতিমন্ত্রী।  ওই খেলায় যারা অংশগ্রহন করছেন তাদের সাপোর্ট দেয়ার পাশাপাশি সবাই খেলা দেখার অনুরোধ করেন তিনি।  তিনি আরও বলেন , “বরিশাল থেকে ক্রিকেট টিম হয়েছে , আমি চাই বরিশাল থেকে ভালো ফুটবল টিম, ভালো মানের ভলিভল, হা-ডু-ডু টিম হোক।”

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে রোলার হস্তান্তর অনুষ্ঠানে এ কথা বলে প্রতিমন্ত্রী জাহিদ ফারুক। এ সময় সরকারি শিশু পরিবারের সদস্যদের জন্য ফরচুন সু ফ্যাক্টরীর পক্ষ থেকে খেলার সামগ্রী প্রদান করা হয়।  এজন্য প্রতিমন্ত্রী ফরচুন সু ফ্যাক্টরীর মালিককে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে জেলা প্রশাসক এস এম অজিয়র রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার ড. অমিতাভ সরকার, বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান, জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলমগীর খান আলো।

বরিশাল নিউজ/স্টাফ রিপোর্টার