পাকিস্তান কোচিং টিমে আরো ২ হন

বরিশাল নিউজ।। আসন্ন ইংল্যান্ড সফর নিয়ে আটবেধে প্রস্তুতি নিচ্ছে পাকিস্তান ক্রিকেট দল। আর তাই কোচিং টিমকে আরো সমৃদ্ধ করতে যোগ হয়েছে আরো দুজনের নাম। এর একজন ইউনিস খান এবং অন্যজন মোশতাক আহমেদ

এতদিন প্রধান কোচ মিসবাহ-উল-হক এবং বোলিং কোচ ওয়াকার ইউনিসকে দিয়েই কাজ চালিয়ে নেওয়া হচ্ছিল।তবে ইংলিশ কন্ডিশনের কথা ভেবে আনা হলো এই পরিবর্তন।

সাবেক পাকিস্তানি অধিনায়ক ইউনিস খানকে ইংল্যান্ড সফরে দলের ব্যাটিং কোচ হিসেবে এবং সাবেক স্পিনার মোশতাক আহমেদকে দলের স্পিন পরামর্শক হিসেবে নিয়োগ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পাকিস্তানের টেস্ট ক্রিকেটের ইতিহাসের অন্যতম সেরা ব্যাটসম্যান ধরা হয় ইউনিস খানকে। ১৭ বছরের ক্যারিয়ারে ১১৮ টেস্ট খেলে ৫২ গড়ে ১০,০৯৯ রানের মালিক হয়েছেন তিনি। ১১ দেশের বিপক্ষে টেস্ট সেঞ্চুরি করার একমাত্র রেকর্ডও তার দখলে। ইংলিশ কন্ডিশনে ৯ টেস্ট খেলে প্রায় ৫১ গড়ে তার রান ৮১০।

আর পাকিস্তানের জার্সিতে ৫২ টেস্ট ও ১৪৪ ওয়ানডে খেলা মোশতাকের রয়েছে ইংলিশ কাউন্টি ক্রিকেটে খেলার দীর্ঘ অভিজ্ঞতা।

তিন টেস্ট ও তিন টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে পাকিস্তান সফরে যাওয়ার কথা পাকিস্তানের। ৫ আগস্ট মাঠে গড়ানোর কথা প্রথম টেস্ট ম্যাচ। তবে কোনোকিছুই চূড়ান্ত নয়। কারণ করোনা ভাইরাস মহামারি পরিস্থিতি যেকোনো সময় সিদ্ধান্ত পাল্টে দিতে পারে।
বরিশাল নিউজ/আন্তর্জাতিক ডেস্ক