মাশরাফির ব্রেসলেট মাশরাফিরই থাকবে!


বরিশাল নিউজ।। ৪২ লক্ষ টাকা দিয়ে ব্রেসলেট কিনে মাশরাফিকেই উপহার দিলো বিএলএফসিএ।
৫ লাখ টাকা ভিত্তিমূল্যে শুরু হওয়া ব্রেসলেটটি বিশাল এই টাকায় কিনেছে দেশের আর্থিক প্রতিষ্ঠানগুলোর সংগঠন- বাংলাদেশ লিজিং অ্যান্ড ফিন্যান্স কোম্পানিজ অ্যাসোসিয়েশন (বিএলএফসিএ) ।
 

রাত ১২টা ৫০ মিনিটে নিলাম অনুষ্ঠান শেষ করা  হয়।


অনলাইন প্লাটফর্ম ‘অকশান ফর অ্যাকশন’ ফেসবুক পেজে নিলাম অনুষ্ঠিত হয়। নিলাম অনুষ্ঠানে সরাসরি যুক্ত ছিলেন মাশরাফি বিন মর্তুজা।

ব্রেসলেটটি আবারও মাশরাফির হাতে তুলে দেয়ার জন্যেই এতো টাকা দিয়ে জিনিসটা কিনেছে বিএলএফসিএ। তবে মাশরাফি নিজে সেটা খুলে রেখেছেন বিক্রি হওয়ার সঙ্গে সঙ্গে। এখন পরবর্তীতে একটা অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে হাত বদল হবে ব্রেসলেটটি। ব্রেসলেটের ৪০ লাখ টাকার সঙ্গে নিলাম কার্যে ব্যয় হওয়ায় আরাে দুই লাখ টাকা দেয়ার ঘোষণা দিয়েছে সংগঠনটি। নিলামে অংশ নিয়েছিলেন অ্যাসোসিয়েশনের পক্ষে চেয়ারম্যান মোমিনুল ইসলাম।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার খুব প্রিয় এক সঙ্গী তার হাতের ব্র্যাসলেট। সিলভারের এই ব্র্যাসলেটটি তিনি ১৮ বছর ধরে হাতে দিয়ে আছেন। ব্রেসলেটটিতে ইংরেজি অক্ষরে খোদাই করে লেখা ‘মাশরাফি।’ প্রায় ১৮ বছর আগে এক বন্ধুর মামাকে দিয়ে বানিয়ে নিয়েছিলেন মাশরাফি বিন মুর্তজা। এরপর থেকে তিনি সেটি হাত থেকে খুলেছেন কম সময়ই। মাশরাফির নিজের ভাষায়, এটি তার ‘সব সময়ের সুখ-দুঃখের সাথী।’
ক্রিকেটাঙ্গনে চলার পথের শুরু থেকেই ওটা তার ডান হাতে পরা আছে। ক্রিকেট ভক্ত কিংবা মাশরাফি ভক্ত কারোরই সেটা দৃষ্টি এড়ায়নি। এতোদিনের এই স্মৃতি করোনা সেবায় দিয়ে দিচ্ছেন ম্যাশ। এটা বিক্রির পুরো অর্থ যাবে করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের সেবায়।
বরিশাল নিউজ/ডেস্ক নিউজ