কলকাতা মোহামেডানে যাচ্ছেন জামাল ভূঁইয়া

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া কলকাতা মোহামেডানের হয়ে খেলতে যাচ্ছেন।  

জামাল ভূঁইয়ার ভারতের লিগে খেলাকে ইতিবাচক হিসেবে দেখছেন প্রধান কোচ জেমি ডে। তার মতে, জামাল ভারতে খেললে অন্যদের মাঝেও ভাল করার স্পৃহা তৈরি হবে। আসছে মৌসুমে কলকাতা মোহামেডানের জার্সি গায়ে খেলবেন তিনি।

বর্তমানে সাইফ স্পোর্টিংয়ের সাথে চুক্তিবদ্ধ জামাল ভূঁইয়া। তাকে আগামী মৌসুমেও রাখতে আগ্রহী ক্লাবটি। তবে কলকাতা মোহামেডান এবং সাইফের সমঝোতায়, বাংলাদেশ অধিনায়ক অর্ধেক মৌসুম কলকাতা মোহামেডানে আর বাকি মৌসুম সাইফ স্পোর্টিংয়ের হয়ে খেলবেন।

এ বিষয়ে জামাল ভূঁইয়া বলেন, আমি এখন সাইফ স্পোর্টিংয়ে খেলছি। যদিও আমার চুক্তি তাদের সাথে শেষ হয়েছে। তবে সাইফ আমাকে রাখতে চাচ্ছে। বর্তমান ক্লাবের সাথে কলকাতা সমঝোতায় এসেছে। তারা অর্ধেক মৌসুম কলকাতায় খেলার অনুমতি দিয়েছে। এপ্রিলের পর থেকে আবার বাংলাদেশে খেলবো। যেহেতু আগে বিষয়গুলো নিশ্চিত হয়নি তাই এ ব্যাপারে কিছু জানাইনি।

জামাল বলেন, দেখুন আমার কাছে ভারতের বেশ কয়েকটি ক্লাব থেকে ডাক এসেছে। আমি মোহামেডানের ম্যানেজার ওয়াসিম ভাইকে জিজ্ঞেস করলাম, তারা লিগে কোন পর্যায়ে থাকতে চায়। চ্যাম্পিয়নশিপ, মধ্যম সারির দল নাকি তলানির দল। তিনি আমাকে বললেন তারা চ্যাম্পিয়নশিপের ফাইট দিবে। আমার কাছে তার কথা ভাল লেগেছে। তাই মোহামেডানে খেলতে রাজি হয়েছি।

বরিশাল নিউজ/ ডেস্ক নিউজ