অবৈধ সরকারের মামলা বৈধ হয় কিভাবে?-সরোয়ার

যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বরিশাল জেলার আয়োজন-বরিশাল
যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বরিশাল জেলার আয়োজন-বরিশাল

বরিশাল নিউজ।। বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার বলেছেন, আওয়ামী লীগ সরকার প্রায়শ:ই মঈন-ফখরুদ্দিন সরকারকে অবৈধ বলেন। সেই অবৈধ সরকার খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা করেছে, শেখ হাসিনার বিরুদ্ধেও মামলা করেছে। সরকার পরিবর্তণের পর হাসিনার মামলা অবৈধ হলো। কিন্তু খালেদা জিয়ার মামলা চলছেই।

বিএনপি চেয়ারপার্সনের বিরুদ্ধে কোন দূর্নীতির মামলা নেই দাবি করে সরোয়ার প্রশ্ন করেন, মঈন-ফখরুদ্দিন সরকার যদি অবৈধ হয়, তাহলে তাদের দেওয়া মামলা কিভাবে বৈধ হয়?

তিনি আজ রবিবার দুপুরে যথাক্রমে বরিশাল প্রেসক্লাব ও অশ্বিনী কুমার হলে যুবদলের মহানগর ও জেলা যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষ্যে আয়োজিত পৃথক দুটি অনুষ্ঠানে এসব কথা বলেন।
সরোয়ার দাবি করেন,‌ আওয়ামী লীগ সরকার উন্নয়ন নয় দূর্নীতির রোল মডেল। তারা আজ দেশবাসীর কাছে ক্যাসিনোলীগে পরিনত হয়েছে।

মহানগর যুবদলের সভাপতি এ্যাড, আখতারুজ্জামান শামীমের সভাপতিত্বে আয়োজিত প্রতিষ্ঠায় বার্ষিকী আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সম্পাদক জিয়া উদ্দিন সিকদার। এছাড়া আরো বক্তব্য রাখেন মহানগর যুবদল সম্পাদক মাসুদ হাসান মামুন,মহানগর যুবদল সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান রতন,সাজ্জাদ হোসেন,আলাউদ্দিন আহমেদ,যুগ্ম সম্পাদক মাজহারুল ইসলাম জাহান, মহানগর স্বোচ্ছাসেবকদল সভাপতি মাহাবুবুর রহমান পিন্টু।

প্রতিষ্ঠাবার্ষিকীতে সংগঠনটির মহানগর শাখার আলোচনা সভা

এর আগে সকাল ১১টায় অশ্বিনী কুমার টাউন হল চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা সহ বেলুন-ফেস্টুন উড়িয়ে যুগ্ম মহাসচিব এ্যাড, মজিবর রহমান সরোয়ার ও জেলা বিএনপি সভাপতি এবায়েদুল হক চাঁন ও সম্পাদক এ্যাড, আবুল কালাম শাহিন জেলা যুবদলের নেতৃবৃন্দদের ৪১তম যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের উদ্ধোধন করেন।

পরে জেলা ও মহানগর বিএনপি কার্যলয়ের সামনে জেলা যুবদলের আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কারাবরনকারী যুবদল নেতৃবৃন্দকে ক্রেস্ট সম্মাননা প্রদান অনুষ্ঠানে জেলা যুবদল সভাপতি এ্যাড, পারভেজ আকন প্লিবের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব এ্যাড, মজিবর রহমান সরোয়ার।

এখানে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপি সভাপতি আলহাজ্ব এবায়েদুল হক চাঁন, জেলা বিএনপি সম্পাদক এ্যাড, আবুল কালাম শাহিন,জেলা যুবদল সম্পাদক এ্যাড, তছলিম উদ্দিন,সিনিয়র সহ-সভাপতি মামুন রেজা খান,সহ-সভাপতি সালাউদ্দিন নাহিদ,সাংগঠনিক সম্পাদক এ্যাড, হাফিজ আহমেদ বাবলু,সিনিয়র যুগ্ম সম্পাদক মাওলা রাব্বি শামীম।

পরে জেলা যুবদলের পক্ষ থেকে আন্দোলন-সংগ্রামে যুবদলের কারাবরনকারী দুই শতাধিক নেতা কর্মীদেরকে ক্রেসট সম্মাননা প্রদান করা হয়।

বরিশাল নিউজ/স্টাফ রিপোর্টার